1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:২১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুরে বিআরডিবি’র ঋণ উৎসব অনুষ্ঠিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার ::
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্ম শতবার্ষিকী উদযাপনের অংশ হিসাবে সপ্তাহব্যাপী কর্মসূচির আওতায় ১৭ মার্চ বুধবার বিআরডিবি, বিশ্বম্ভরপুর উপজেলা দপ্তরের উদ্যোগে ঋণ উৎসবের আয়োজন করা হয়। উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত এই উৎসবে মুক্তিখলা মধ্যপাড়া কেএসএস’র ৭ জন সদস্যকে হাঁসপালন কর্মকাণ্ডে ১ লাখ ৭১ হাজার টাকা ঋণ বিতরণ করা হয়। ঋণ উৎসবে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. সাদি উর রহিম জাদিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি বেনজির আহমদ মানিক, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. ইকবাল হোসেন ভূইয়া, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আব্দুর রহমান, উপজেলা প্রকল্প কর্মকর্তা (পজীক) খেলা রানী সরকার, বিশ্বম্ভরপুর প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার বর্মণ।
ছাড়াও উপস্থিত ছিলেন ইউসিসিএ সভাপতি মো. অলি মিয়া, সহ-সভাপতি মো. রফিকুল বারী চৌধুরী ও ঋণগ্রহীতা সদস্যগণ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা পল্লী উন্নয়ন অফিসার সৌরভ ভূষণ দেব।
অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জীবন ও পল্লী উন্নয়ন দর্শন সম্বন্ধে আলোকপাত করে বক্তাগণ বলেন, গ্রামের মানুষদের ভাগ্য উন্নয়নই ছিল তাঁর অগ্রাধিকার। এজন্য তিনি ১৯৭২ সনে আইআরডিপি যা বর্তমানে বিআরডিবি প্রতিষ্ঠার মাধ্যমে কৃষি উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে সবুজ বিপ্লবের সূচনা করেন। যথাযথ কর্মকাণ্ডে ঋণের অর্থ বিনিয়োগ ও সময়মত পরিশোধ করার জন্য ঋণগ্রহীতাদের প্রতি আহ্বান জানানো হয়।’
এর আগে উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে বিআরডিবি বিশ্বম্ভরপুর উপজেলা দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com