1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ০৮ মে ২০২১, ০১:৩৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা : অবৈধভাবে বালু পাথর উত্তোলন বন্ধে অভিযান চলবে

  • আপডেট সময় সোমবার, ১৫ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার ::
জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেছেন, সুনামগঞ্জ জেলার বিভিন্ন নদী থেকে প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে একটি অসাধু চক্র নদীর তীর কেটে অবৈধভাবে বালু পাথর উত্তোলন করছে। রাতের আঁধারে এক শ্রেণির মানুষ এসব করছে। এতে ঘরবাড়ি সহ বিভিন্ন জনপদ বিলীন হওয়ার পথে। এছাড়াও পরিবেশের মারাত্মক বিপর্যয়ের আশঙ্কা রয়েছে। এসব অবৈধ কার্যকলাপ বন্ধে এখন থেকে যৌথবাহিনীর অভিযান পরিচালিত হবে।
রোববার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক এসব কথা বলেন।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরীর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, সিভিল সার্জন ডা. মোহাম্মদ শামস উদ্দিন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ ২৮ বিজিবির বিদায়ী অধিনায়ক লে. কর্নেল মাকসুদুল আলম, নবাগত অধিনায়ক লে. কর্নেল তছলিম এহসান, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুল, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান সফর উদ্দিন, গণপূর্ত বিভাগের বিদায়ী নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আল আমিন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদসহ ইউএনওগণ ও সুনামগঞ্জ জেলার বিভিন্ন দফতর প্রধানগণ।
সভায় মহাসড়কে ফিটনেসবিহীন অবৈধ সিএনজি, ইজিবাইক চলাচল বন্ধ, শহরের ট্রাফিক পয়েন্ট মোড়ের যানজট নিরসন, ইভটিজিং বন্ধে টহল জোরদার, সুনামগঞ্জ জেলার বিভিন্ন স্থানে পানির স্তর নিচে নেমে যাওয়ার কারণে নলকূপগুলোতে পানি না উঠায় বিশুদ্ধ পানির সংকট নিরসনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয়েছে। এছাড়াও কোভিড ১৯ পরিস্থিতির অবনতির আশঙ্কায় মাস্ক পরিধান ও হাত ধোয়ার জন্য সবাইকে তাগিদ এবং সতর্ক থাকার অনুরোধ জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com