1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

গৌরারং ইউপি নির্বাচন : আ.লীগের মনোনয়ন প্রত্যাশী রেজাউল করিমের গণসংযোগ

  • আপডেট সময় শনিবার, ১৩ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে ব্যাপকভাবে গণসংযোগ শুরু করেছেন চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রেজাউল করিম (আমজাদ)। প্রতিদিনই তিনি ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ ও এলাকাবাসীর সাথে মতবিনিময় করছেন। গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোলাম মোকাব্বির, ইসমাইল হোসেন, রমজান আলী, আব্দুল বাছিত, জমির মেম্বার, জাতীয় পার্টি নেতা জুলহাস মিয়া, সুরুজ আলী প্রমুখ।
তার সমর্থকরা জানান, বিশিষ্ট ব্যবসায়ী রেজাউল করিম (আমজাদ) ইউনিয়নবাসীর সুখে-দুখে তাদের পাশে ছিলেন। তিনি নির্বাচিত জনপ্রতিনিধি না হয়েও ইউনিয়নের উন্নয়নে ভূমিকা রেখে যাচ্ছেন। জনগণের সেবায় নিবেদিত প্রাণ এই মানুষটি ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় ব্যাপক উন্নয়ন এবং সেবা কার্যক্রম অব্যাহত রেখেছেন। করোনা মহামারির সময়ে তিনি ঝুঁকি নিয়ে মানবিক সহায়তা করেছেন। শীতার্তদের পাশে থেকেছেন। হাওরের বোরো ফসলরক্ষার বাঁধ যেন সঠিকভাবে হয় সেই চেষ্টাও করছেন। প্রকৃত কৃষকদের মধ্যে কৃষি উপকরণ পাইয়ে দিতে সহযোগিতা করছেন। রেজাউল করিম আমজাদ একজন উচ্চশিক্ষিত মানুষ হলেও তার মধ্যে কোনো অহমিকা নেই। সহজ-সরল মনের জনদরদী মানুষটি আমাদের এলাকার জন্য সব সময় কল্যাণকর।
রেজাউল করিম আমজাদ বলেন, গৌরারং ইউনিয়নের কাক্সিক্ষত উন্নয়ন এখনো হয়নি। আমি এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তর করতে চাই। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে তৃণমূলে ছড়িয়ে দিতে চাই। আগামী নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আশা করছি দল আমাকে মূল্যায়ন করবে। আমার জীবনে চাওয়া-পাওয়ার কিছু নেই। আমি গৌরারং ইউনিয়নবাসীর সেবা করতে চাই। আমি বিশ্বাস করি এই ইউনিয়নের মানুষ আমাকে তাদের সন্তান, তাদের পরিবারের একজন মনে করেন। আমি অতীতে যেভাবে তাদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছিলাম, আগামীতে তাদের সেবা করে যাব। আমি সকলের সমর্থন, সহযোগিতা এবং দোয়া কামনা করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com