1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ০৮ মে ২০২১, ০২:১৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

ইতালি যাওয়ার পথে ছাতকের দুই যুবকের মর্মান্তিক মৃত্যু

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার ::
বসনিয়া-হার্জেগোভিনা হয়ে ক্রোয়েশিয়া অতিক্রম করে স্লোভেনিয়া মধ্য ইউরোপের এই তিনটি দেশ পাশাপাশি। এই দেশগুলো থেকে সাগর পাড়ি দিলেই ইতালি। এই রুটে ইউরোপের দেশ ইতালি যাওয়ার পথে প্রচণ্ড ঠাণ্ডায় ছাতকের দুই যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার ক্রোয়েশিয়ার একটি জঙ্গলে রাজু আহমদ (২২) ও রিহান আহমদ (২৪) মৃত্যুবরণ করেন। তাদের মৃত্যুর খবর পেয়ে কান্নায় বারবার মুর্ছা যাচ্ছেন পরিবারের সদস্যরা।
রাজু আহমদ উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের সেওতেরপাড়া গ্রামের হাজী মাসুক মিয়ার পুত্র ও রিহান আহমদ জাউয়াবাজার ইউনিয়নের পাইগাও গ্রামের গয়াছ মিয়ার পুত্র।
ইউরোপের উন্নত জীবনযাপনের রঙিন স্বপ্নে বিভোর হয়ে দালালের প্ররোচনায় কয়েকমাস পূর্বে দেশত্যাগ করেছিলো তারা। দালাল তাদের বিভিন্ন দেশ ঘুরিয়ে বসনিয়ার একটি জঙ্গলে রেখেছিলো। সেখান থেকেই ইতালির উদ্দেশ্যে রওয়ানা করায় তাদের। পথেই বিলীন হয়ে যায় দুটি পরিবারের স্বপ্ন।
জাউয়াবাজারে ব্যবসায়ি মাওলানা ক্বারি জুনায়েদ আহমদ জানান, বসনিয়া থেকে ইতালি যাওয়ার পথে ক্রোয়েশিয়ায় সীমান্তবর্তী একটি নদী সাঁতার দিয়ে অপারে যাবার পথে অতিরিক্ত ঠাণ্ডায় তাদের মৃত্যু হয়।
ছাতক উপজেলার খুরমা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্লাল আহমেদ বলেন, পরিচিত মুখ ছোট ভাই রাজু এবং রিহান বসনিয়া থেকে ইতালি যাওয়ার পথে অতিরিক্ত ঠাণ্ডার কারণে ক্রোয়েশিয়াতে মারা যায়। তাদের লাশ দেশে ফেরত আনার জন্য আমরা পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহযোগিতা কামনা করছি।
ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন বলেন, বিষয়টি আমি শুনেছি। খোঁজ নিয়ে দেখবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com