1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৪:০১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আগামীর রাজনীতিতে জাতীয় পার্টিই সম্ভাবনাময় দল : এমপি মিসবাহ

  • আপডেট সময় মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা জাতীয় মহিলা পার্টির আহ্বায়ক কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে হাছননগরস্থ জেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরোধী দলীয় হুইপ ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।
অ্যাড. পীর মিসবাহ এমপি বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এদেশের আপামর মানুষের কাছে প্রিয় নেতা ছিলেন। তারও স্বপ্ন ছিল বাংলাদেশ একদিন উন্নয়নের শীর্ষে পৌঁছবে, মানুষের অর্থনৈতিক মুক্তি আসবে। তার সময়ে করা উন্নয়ন আজও মানুষেরা হৃদয়ে লালন করেন। পল্লীবন্ধুর মৃত্যুর পরে তার স্নেহের ছোটভাই জিএম কাদের জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে দায়িত্বে আছেন। বাংলাদেশের রাজনীতিতে জিএম কাদের একজন স্বচ্ছ রাজনীতিবিদ হিসেবে সর্বমহলেই সমাদৃত। এমন নেতৃত্ব আমাদের জন্য গর্বের, অহংকারের। জেলা মহিলা পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়ায় আমি মাননীয় চেয়ারম্যান জিএম কাদের এমপি মহাসচিব জিয়া উদ্দিন আহমদ বাবলু ও জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় আহ্বায়ক সাবেক মন্ত্রী সালমা ইসলাম এমপিকে অভিনন্দন জানাই।
পীর মিসবাহ এমপি আরও বলেন, আজকে যারা সুনামগঞ্জে মহিলা পার্টির আহ্বায়ক কমিটিতে অন্তর্ভুক্ত হয়েছেন আমি তাদের সকলকে অভিনন্দন জানাচ্ছি। আমি বিশ্বাস করি আগামী দিনে এই কমিটি সুনামগঞ্জ জেলায় আমাদেরকে শক্তিশালী জাতীয় মহিলা পার্টি উপহার দিবে। যাকে আহ্বায়ক করা হয়েছে নারীনেত্রী পিয়ারা বেগম। তিনি গত পৌর নির্বাচনে বিপুল ভোটে সুনামগঞ্জ পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তার মেধা ও শ্রমে এজেলায় জাতীয় মহিলা পার্টি প্রতিটি উপজেলায় শক্তিশালী দল হিসেবে গড়ে উঠবে।
পীর মিসবাহ বলেন, আপনাদের সকল প্রয়োজনে আপনারা আমাকে আপনাদের পাশে পাবেন। আপনারা নিজেদের এলাকার উন্নয়নের অংশীদার হোন, মানুষের পাশে দাঁড়ান, আমি আপনাদের সাথে আছি। আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টিই সম্ভাবনাময় দল। আমাদেরকে শক্তি সঞ্চয় করতে হবে আগামীর জন্য।
পীর মিসবাহ বলেন, জেলার প্রতিটি উপজেলায় অচিরেই মহিলা পার্টির কমিটি গঠনের কার্যক্রম শুরু করতে হবে। সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় জাতীয় মহিলা পার্টির শক্তিশালী অবস্থানের কথা স্মরণ করে তিনি বলেন, এ দুটি উপজেলার মতো করে সকল উপজেলায় আমি মহিলা পার্টির কমিটি চাই। সর্বাত্মক সহযোগিতা থাকবে আমার। প্রয়োজনে আমি নিজেও সকল উপজেলা সম্মেলনে উপস্থিত থাকব।
জাতীয় মহিলা পার্টি সুনামগঞ্জ জেলার আহ্বায়ক ও সুনামগঞ্জ পৌরসভার মহিলা কাউন্সিলর পিয়ারা বেগমের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক ফরিদা বেগমের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির সদস্য সচিব মনির উদ্দিন মনির, সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ স¤পাদক সজ্জাদুর রহমান সাজু, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সুনামগঞ্জ জেলার সভাপতি আব্দুল কাদির, সাধারণ স¤পাদক সাজিদুর রহমান সাজিদ, স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সদস্য আব্দুল কদ্দুস প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com