1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সহযোগিতা করুন, শক্তিশালী জাতীয় পার্টি উপহার দিব : এমপি মিসবাহ

  • আপডেট সময় রবিবার, ৭ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে আহ্বায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন সুনামগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য বিরোধী দলীয় হুইপ ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক পীর ফজলুর রহমান মিসবাহ। সভা সঞ্চালনা করেন আহ্বায়ক কমিটির সদস্য সচিব মনির উদ্দিন মনির।
সভাপতির বক্তব্যে পীর মিসবাহ এমপি জাতীয় পার্টির চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনা করে বলেন, পল্লীবন্ধু এরশাদের আদর্শ বাস্তবায়নে আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামতে হবে। তিনি বলেন, আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি ও মহাসচিব জিয়া উদ্দিন আহমদ বাবলু’র প্রতি; আমাকে পুনরায় জেলা জাতীয় পার্টির আহবায়ক করে নবীন-প্রবীণের সমন্বয়ে একটি শক্তিশালী আহ্বায়ক কমিটি উপহার দেওয়ার জন্য। পীর মিসবাহ বলেন, জাতীয় পার্টি যেমন মুক্তিযুদ্ধের চেতনা লালন করে তেমনি ইসলামী মূল্যবোধে বিশ্বাস করে। জাতীয় পার্টি উন্নয়নে বিশ্বাস করে, আমাদের প্রয়াত নেতা পল্লীবন্ধু এরশাদ তার সময়ে সারাদেশে যুগান্তকারী উন্নয়ন করার মাধ্যমে দেশের সকল পর্যায়ে পরিবর্তন এনেছিলেন।
নেতা-কর্মীদের উদ্দেশ্যে এমপি মিসবাহ বলেন, আজকের এই প্রথম সভায় উপস্থিত সকলকে আমি শুভেচ্ছা জানাচ্ছি। বিগত কমিটির সময়ে আমরা সুনামগঞ্জের বেশিরভাগ উপজেলায় সম্মেলনের মাধ্যমে কমিটি দিয়েছিলাম। সেই সময়ে আমরা সুনামগঞ্জে পল্লীবন্ধু এরশাদ স্যারের উপস্থিতিতে বৃহৎ সমাবেশ করেছিলাম। ১৮ সালে জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলার সর্ববৃহৎ গণমিছিল আমরাই করেছিলাম। এগুলো আমাদের সাংগঠনিক শক্তির পরিচয় বহন করে চলেছে। আজকে নবগঠিত আহ্বায়ক কমিটির সভায় আমাদের শপথ নিতে হবে আগামী দিনে এজেলার সকল উপজেলায় জাতীয় পার্টিকে শক্তিশালী হিসাবে গড়ে তোলা হবে। সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের কমিটিগুলো শক্তিশালী অবস্থানে রয়েছে। সদর বিশ্বম্ভরপুরের মতই আমরা জেলার বাকি উপজেলাগুলোকে সাংগঠনিকভাবে শক্তিশালী করে গড়ে তুলব।
পীর মিসবাহ এমপি বলেন, আগামী দিনে জেলার সকল উপজেলা সম্মেলনে আমি যাব। প্রয়োজনে প্রতিটি উপজেলায় বার বার যাব। আপনারা আমাকে সহযোগিতা করুন। আমি জেলায় আপনাদের শক্তিশালী জাতীয় পার্টি উপহার দিব। তিনি বলেন, সংগঠনের পদে থাকলে কাজ করতে হবে। পদে থাকবেন সংগঠন করবেন না এমনটি এখন আর হবে না।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী খুশনূর, যুগ্ম আহ্বায়ক রসিদ আহম্মদ, আহ্বায়ক কমিটির সদস্যদের মধ্য থেকে বক্তব্য রাখেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মাস্টার, সাইফুর রহমান শমছু, জসিম উদ্দিন লাল, এখলাছুর রহমান, ইউপি চেয়ারম্যান নুরুল হক, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, শামসুদ্দোজা আহমদ সাজা, আছকির খান, অ্যাডভোকেট মোহাম্মদ মানিক, দুলদুল চৌধুরী, রফিকুল ইসলাম সর্দার, ডা. চাঁন মিয়া, মাওলানা সাহেদ আলী, সাজ্জাদুর রহমান সাজু, আব্দুল কাদির, আব্দুল কদ্দুস, পৌর কাউন্সিলর পিয়ারা বেগম, শওকত আলী, মাহবুব আহমদ নিউটন, শিব্বির আহমদ, ইউপি চেয়ারম্যান এরশাদ আহমদ, হিফজুর মিয়া, সিরাজুল ইসলাম মাস্টার, নুরুল হক, মহিনুর মিয়া, আব্দুল মমিন, সিরাজুল ইসলাম সিরাজ, আব্দুল মান্নান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com