1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ০৮ মে ২০২১, ০১:৩৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

ছাতকে গণজমায়েত : চার লেন মহাসড়কে সুনামগঞ্জকে যুক্ত করার দাবি

  • আপডেট সময় রবিবার, ৭ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ, জেলার সকল সংসদ সদস্য, জনপ্রতিনিধি এবং লাখো মানুষের উপস্থিতিতে সংবর্ধিত হলেন ছাতকের সন্তান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সাধারণ স¤পাদক আল আমিন রহমান। তিনি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক স¤পাদক নির্বাচিত হওয়ায় শনিবার (৬ মার্চ) তাকে সংবর্ধনা প্রদান উপলক্ষে এই ছাত্র গণজমায়েত অনুষ্ঠিত হয়।
গণজমায়েতে বক্তারা বলেন, মেধাবী দেশপ্রেমিক নতুন প্রজন্মকে রাজনীতিতে উৎসাহিত করতে হবে। তারা রাজনীতিতে এলে তাদের মেধা এবং শ্রমে আগামীর সোনার বাংলা বিনির্মাণ হবে।
বক্তারা বলেন, বঙ্গবন্ধু ছিলেন মেধাবী, পরিশ্রমী ও সৎ রাজনীতির পথিকৃত। নিজের মেধা ও যোগ্যতা দিয়ে তিনি তিলে তিলে নিজেকে গড়ে তুলেছিলেন। বাঙালির অবিসংবাদিত নেতায় পরিণত হয়েছিলেন।
ছাতকের গোবিন্দগঞ্জ তকিরাই পুটিয়ার মাঠে অনুষ্ঠিত গণজমায়েতে প্রধান অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। প্রধান বক্তা ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মতিউর রহমান। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সিলেট-সুনামগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাড. শামীমা শাহরিয়ার, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ চৌধুরী আল আমিন, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সফর উদ্দিন, দিরাই পৌরসভার মেয়র বিশ্বজিত রায় প্রমুখ।
গণজমায়েতে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেন, সুনামগঞ্জের উন্নয়নে আওয়ামী লীগ এবং সংগঠনের সকল জনপ্রতিনিধি ঐক্যবদ্ধ। সকল দুর্যোগ-দুর্দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং সহযোগিতায় আমরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেছি। ঢাকা-সিলেট চার লেন মহাসড়কের সঙ্গে সুনামগঞ্জকে যুক্ত করার দাবি জানিয়ে তিনি বলেন, আমাদের সুনামগঞ্জের যে মন্ত্রী আছেন, তিনি এ দাবি জানালে প্রধানমন্ত্রী সেটা পূরণ করতেন। কিন্তু সুনামগঞ্জের মন্ত্রী সেটা করেননি।
প্রধান বক্তার বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান বলেন, রাজনীতিতে হিংসা ও পরশ্রীকাতরতা থাকে। কেউ কাউকে সহজে স্থান দেয় না। কিন্তু মুহিবুর রহমান মানিক যে উদারতা দেখিয়েছেন, তা আমাদের সকলের জন্য শিক্ষনীয়। মুহিবুর রহমান মানিক সুনামগঞ্জের উন্নয়ন এবং জনগণের দাবি আদায়ে কখনও আপস করেন না। তিনি মানুষের ভালোবাসায় সিক্ত একজন জনপ্রতিনিধি। সুনামগঞ্জের উন্নয়নমূলক দাবি-দাওয়া আদায়ে জেলা আওয়ামী লীগ এবং জেলার সকল জনপ্রতিনিধি মুহিবুর রহমান মানিকের সঙ্গে রয়েছেন। সুনামগঞ্জ জেলার মানুষ এবং আওয়ামী লীগ বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে ঐক্যবদ্ধ।
গোবিন্দগঞ্জ সৈয়দেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মখলিছুর রহমানের সভাপতিত্বে এবং ছাতক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক সৈয়দ আহমদ, আফজাল হোসেন ও সিলেট মহানগর স্বেচ্ছাসবক লীগের সহ-সভাপতি এম রশিদ আহমদের যৌথ পরিচালনায় গণজমায়েতে আরও বক্তব্য দেন, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য অ্যাডভোকেট রাজ উদ্দিন ও ছানাওর রহমান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম শামীম ও অ্যাডভোকেট নান্টু রায়, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, দোয়ারাবাজার উপজেলা পরিষদের সাবক চেয়ারম্যান ইদ্রিস আলী বীরপ্রতীক, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক সিরাজুর রহমান সিরাজ, সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ স¤পাদক অ্যাডভোকেট আক্তারুজ্জামান সেলিম, ছাতক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, নারী ভাইস চেয়ারম্যান লিপি বেগম, দোয়ারাবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ার‌্যমান সালেহা বেগম, দিরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ার‌্যমান অ্যাডভোকেট রিপা সিনহা, ছাতক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ, ছাতক উপজেলা মুক্তিযোদ্ধা সংষদের সাবেক কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, সাবেক ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম কিরণ, ছাতক উপজেলা যুবলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেন, সাধারণ স¤পাদক ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি বাবুল রায় ও ছাতক উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তাজামুল হক রিপন। এছাড়া সংবর্ধিত অতিথির বক্তব্য দেন ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক স¤পাদক আল আমিন রহমান।
গণজমায়েত শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন ডা. জহির অচিনপুরি, ঢাকার সঙ্গীতশিল্পী পঙ্কজ দেব ও সুলতানা ইয়াসমিন লায়লা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com