1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৯:৩১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

‘সোনালী সকাল’র শোকসভা : বজলুল মজিদ খসরু অমর হয়ে থাকবেন

  • আপডেট সময় শনিবার, ৬ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার ::
লেখক, গবেষক, হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. বজলুল মজিদ চৌধুরী খসরু’র মৃত্যুতে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে শোকসভার আয়োজন করে ‘সোনালী সকাল’।
শোকসভায় সভাপতিত্ব করেন অ্যাড. আবুল মজাদ চৌধুরী। অ্যাড. স্বপন কুমার দাস রায়-এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী ও কলামিস্ট হোসেন তওফিক চৌধুরী, জেলা উদীচী’র সভাপতি শীলা রায়, লেখক সুখেন্দু সেন, বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. নজরুল ইসলাম, সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ নীলিমা চন্দ, অ্যাড. মাসুক আলম, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. শেরেনূর আলী, জেলা মহিলা পরিষদের সভাপতি গৌরী ভট্টাচার্য্য, অ্যাড. মলয় চক্রবর্তী রাজু, সাংবাদিক পংকজ কান্তি দে, অ্যাড. খলিল রহমান প্রমুখ। শোকসভায় বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. বজলুল মজিদ চৌধুরী খসরুর দৈহিক মৃত্যু হলেও তাঁর নাম, খ্যাতি, যশ বেঁচে রবে যুগের পর যুগ। তিনি সুনামগঞ্জবাসীর হৃদয়ে অমর হয়ে থাকবেন। জীবদ্দশায় তিনি ন্যায়-নীতির প্রশ্নে তিনি ছিলেন অবিচল। ছিলেন সর্বমহলের একজন প্রিয় ব্যক্তি। অন্যায়ের সঙ্গে কোনো দিন আপস করেননি। মানুষের কল্যাণে কাজ করেছেন আজীবন। তাঁর মতো কীর্তিমান মানুষকে হারিয়ে সুনামগঞ্জে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা কখনো পূরণ হবে না।
বক্তারা আরও বলেন, প্রত্যুষে হেঁটে শরীরচর্চা করার জন্য বজলুল মজিদ চৌধুরী খসরুসহ আরও অনেকে মিলে গড়ে তুলেন ‘সোনালী সকাল’ নামে সংগঠন। ব্যতিক্রধর্মী এই সংগঠনটি খুব প্রশংসিত হয়। তিনি ছিলেন এই সংগঠনের প্রাণপ্রদীপ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021
Theme Customized By BreakingNews