1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

সুনামগঞ্জ সাহিত্য সংসদের অভিষেক

  • আপডেট সময় শনিবার, ৬ মার্চ, ২০২১

মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী ::
সুনামগঞ্জ সাহিত্য সংসদ (সুসাস)-এর অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার সকালে সুনামগঞ্জ জেলা সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে সুসাস-এর সভাপতি কবি ও গবেষক শেখ একেএম জাকারিয়া’র সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক কবি ওবায়দুল হক মুন্সী এবং অনুষ্ঠান স¤পাদক কবি তৈয়বুর রহমানের সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর পরিমল কান্তি দে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক সুনামকণ্ঠ’র স¤পাদক ও প্রকাশক বিজন সেনরায়, কবি ও গীতিকার আলহাজ্ব শেখ এমএ ওয়ারিশ, সাবেক ওয়ার্ড কমিশনার মতি লাল চন্দ, সুনামগঞ্জ জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ, জেলা লাইব্রেরিয়ান আনিসুর রহমান, গীতিকার আমিনুল ইসলাম, ইউপি সচিব মিতালী বেগম তালুকদার।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সুনামগঞ্জ সাহিত্য সংসদ (সুসাস)-এর সহ-সভাপতি কবি আলহাজ্ব মিজানুর রহমান, কবি ও সাংবাদিক মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী, কবি মাহবুব সালমান, কবি জয়নাল আবেদিন জয়, সাহিত্যানুরাগী ডা. ফুলু রানী বণিক, সহ-সাধারণ স¤পাদক নজরুল ইসলাম, কবি মুহাম্মদ ইমদাদ হোসেন, কবি ও গীতিকার মইন উদ্দিন, দপ্তর স¤পাদক ও সাংবাদিক শহীদনূর আহমদ, প্রচার স¤পাদক মারজান আহমেদ জামান, নির্বাহী সদস্য দিলোয়ার হোসেন, একরামুল হক সেলিম, স¤পা শিমু, কবি আসাদ বিন সফিক, জসিম উদদীন, পারভীন আক্তার প্রমুখ।
অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর পরিমল কান্তি দে বলেন, সাহিত্যচর্চা মানুষের বিবেকবোধ, মনন ও চিন্তার বিকাশ ঘটায়। যাঁরা সাহিত্যিক তাঁরা দেশ ও জাতির অমূল্য স¤পদ।
বিশেষ অতিথির বক্তব্যে সুনামকণ্ঠ স¤পাদক বিজন সেন রায় বলেন, সুনামগঞ্জ সাহিত্য সংসদ (সুসাস) এক স্বপ্নের নাম। এ সংগঠনের প্রত্যেক সদস্য আমার পরম স্বজন। তাঁদের প্রতি ভালোবাসা সবসময় অব্যাহত থাকবে।
দুপুর ২টায় দ্বিতীয় পর্বে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা পাঠ, গান পরিবেশন করেন সুসাসের সাহিত্যকর্মী ও অন্যান্যরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com