1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রধানমন্ত্রীর দক্ষতায় দেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে : নূরুল হুদা মুকুট

  • আপডেট সময় শনিবার, ৬ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার ::
প্রধানমন্ত্রীর শেখ হাসিনার পক্ষ থেকে সুনামগঞ্জের দুই লক্ষাধিক সাধারণ মানুষের মাঝে করোনা ভাইরাস মহামারি মোকাবিলায় সুরক্ষাসামগ্রী হিসেবে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণের উদ্যোগ নিয়েছে সুনামগঞ্জ জেলা পরিষদ।
শুক্রবার বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে ১ লাখ ৬০ হাজার মাস্ক, ১০ হাজার সাবান, ১০ হাজার স্যানিটাইজার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
জেলা পরিষদের সচিব সৈয়দা শামসাদ বেগমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ইউপি চেয়ারম্যানদের হাতে সুরক্ষাসামগ্রী প্রদান করে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল হুদা মুকুট। এসময় তিনি সুনামগঞ্জ পৌরসভার কাউন্সিলরদের হাতে করোনা সুরক্ষাসামগ্রী প্রদান করেন।
সুরক্ষাসামগ্রী বিতরণকালে জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট বলেন, ‘করোনা মহামারীর কারণে উন্নত দেশ ব্রিটেন-আমেরিকার মতো দেশে লাখ-লাখ মানুষ মারা যাচ্ছে। মহামারি মোকাবেলায় যখন সারাবিশ্ব হিমশিম খাচ্ছে তখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষতা ও বিচক্ষণতার কারণে দেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। প্রধানমন্ত্রী অন্যান্য দেশেরও আগে করোনার টিকা জনগণকে পৌঁছে দিয়েছেন। আমাদের খাদ্য সহায়তা ও স্বাস্থ্য সহায়তাও দিয়ে যাচ্ছেন। তাই মাননীয় প্রধানমন্ত্রীকে করোনা মোকাবেলাসহ দেশের পক্ষে কাজ করতে আমাদের সবাইকে সহযোগিতা করতে হবে।
তিনি আরও বলেন, করোনা নিয়ে বিএনপি-জামায়াতের রাজনীতি ব্যর্থ হয়েছে। সাধারণ মানুষ আগ্রহের সাথে করোনা টিকা গ্রহণ করছেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সহকারী প্রকৌশলী প্রণব রায় চৌধুরী, জেলা পরিষদের সদস্য হোসেন আলী, সুনামগঞ্জ সদর উপজেলার কুরবান নগর ইউপি পরিষদের চেয়ারম্যান আবুল বরকত, মোহনপুর ইউপি চেয়ারম্যান নূরুল হক, গৌরারং ইউপি চেয়ারম্যান ফুল মিয়া, কাঠইর ইউপি চেয়ারম্যান মুফতি সামছুল ইসলাম, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, সুনামগঞ্জ পৌরসভার কাউন্সিলর আহমেদ নূর, আহসান জামিল আনাছ, সংরক্ষিত কাউন্সিলর সৈয়দা জাহানারা বেগম, সামিনা চৌধুরী মনি প্রমুখ।
পরে সন্ধ্যায় জেলা পরিষদ প্রাঙ্গণ ও শহরের আলফাত স্কয়ার (ট্রাফিক পয়েন্টে) এলাকার বিভিন্ন শ্রেণিপেশার লোকজনের মাঝে মাস্ক, স্যানিটাইজার ও সাবান বিতরণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট ও সচিব জেলা পরিষদের সচিব সৈয়দা শামসাদ বেগম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com