1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৪:১২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শাল্লায় শোকসভা : আলোকবর্তিকা হয়ে থাকবেন বজলুল মজিদ চৌধুরী

  • আপডেট সময় শুক্রবার, ৫ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার ::
হাওর বাঁচাও আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. বজলুল মজিদ চৌধুরী খসরু’র মৃত্যুতে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে হাওর বাঁচাও আন্দোলন, শাল্লা উপজেলা শাখা এই শোকসভার আয়োজন করে। উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি অধ্যাপক তরুণ কান্তি দাস।
সাধারণ সম্পাদক জয়ন্ত সেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. দিপু রঞ্জন দাস। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা অধ্যাপক কানাইলাল সরকার, বীর মুক্তিযোদ্ধা নিখিল চন্দ্র দাস, উপদেষ্টাআজমান গণি তালুকদার, বীর মুক্তিযোদ্ধা জগদীশ সরকার, বীর মুক্তিযোদ্ধা প্রেমানন্দ দাস, সংগঠনের সহ-সভাপতি কথা সাহিত্যিক রবীন্দ্র চন্দ্র দাস, জহরলাল সরকার, শ্যামাপদ সরকার, যুগ্ম স¤পাদক রঞ্জন কুমার বৈষ্ণব, নরেন্দ্র চন্দ্র দাস প্রমুখ।
শোকসভার শুরুতেই লেখক, সাংবাদিক, গবেষক, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট বজলুল মজিদ চৌধুরী খসরু স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
শোকসভায় বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা বজলুল মজিদ চৌধুরী খসরু শুধু একজন ব্যক্তিই ছিলেন না। তিনি ছিলেন একটি প্রতিষ্ঠান। একজন সজ্জন ব্যক্তি হিসেবে তিনি ছিলেন সকলের প্রিয়। তিনি আমৃত্যু হাওরবাসীর অধিকার আদায়ের জন্য কাজ করেছেন। বীর মুক্তিযোদ্ধা বজলুল মজিদ চৌধুরী খসরু আলোকবর্তিকা হয়ে আমাদের মাঝে চিরস্মরণীয় এবং বরণীয় হয়ে থাকবেন। তাঁর মৃত্যুতে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা কখনোই পূরণ হবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com