1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১১:১৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

ধর্মপাশায় অগ্নিকাণ্ডে ১০ দোকান ভস্মিভূত

  • আপডেট সময় বুধবার, ৩ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার ::
ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের একটি মার্কেটে অগ্নিকাণ্ডে ১০টি দোকান ভস্মিভূত হয়েছে। সোমবার রাত দেড়টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। মার্কেটটি পাইকুরাটি ইউনিয়নের বাদশাগঞ্জ সরকারি উচ্চবিদ্যালয়ের খেলার মাঠের পাশে অবস্থিত।
ক্ষতিগ্রস্তরা জানান, দোকানগুলোতে ডেকোরেটরস, কাঠ ও আসবাবপত্র তৈরি, মুঠোফোনের যন্ত্রাংশ, কোচিং সেন্টার ও সেলুন ব্যবসা করা হতো। এখানে দুটি পরিবারও থাকত। সোমবার গভীর রাতে আগুনের উত্তাপ টের পেয়ে কক্ষগুলোর ভেতরে থাকা লোকজন দ্রুত বের হন। খবর পেয়ে রাত আড়াইটার দিকে নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলা থেকে ফায়ার সার্ভিসের একটি দল সেখানে যায়। দলটি আসার আগেই সবকিছু আগুনে পুড়ে যায়। দোকানঘর থেকে দ্রুত বের হতে গিয়ে দুলাল মিয়া নামের ডেকোরেটরসের ব্যবসায়ী আহত হন। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।
মোহনগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মো. মকবুল হোসেন বলেন, স্থানীয়দের সহায়তায় প্রায় ২০মিনিটেই আমরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই এবং এ অগ্নিকাণ্ডে ব্যবসায়ীদের প্রায় ২০-২৫ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মুনতাসির হাসান জানান, ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সহায়তার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021
Theme Customized By BreakingNews