1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৯:৪৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

সবাই মিলে দেশকে এগিয়ে নিতে হবে : এমপি মিসবাহ

  • আপডেট সময় মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ রাষ্ট্র ক্ষমতায় থাকাকালে ইসলামের জন্য নিরলসভাবে কাজ করে গেছেন। তিনি তখন মসজিদে বিদ্যুতের বিল মওকুফ করে দিয়েছিলেন। কিন্তু তিনি ক্ষমতাচ্যুত হওয়ার পর আবার মসজিদের বিদ্যুতের বিল পরিশোধ করতে হয়েছে।
সোমবার শহরের হাসননগরস্থ নিজ বাসভবনে জেলা ওলামা পার্টির কমিটি অনুমোদন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন।
এমপি অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ আরও বলেন, আমরা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এবং ইসলামী মূল্যবোধেও বিশ্বাসী। কাজেই সংগঠনকে সুসংগঠিত করবেন এবং দেশ গঠনে সবাই মিলে কাজ করবেন। বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। কাজেই সবাই মিলে দেশটাকে এগিয়ে নিতে হবে। ওলামা সম্প্রদায়কে সাথে নিয়ে কাজ করলে অবশ্যই যেকোন বিজয় ছিনিয়ে নিয়ে আসা সম্ভব হবে। যেহেতু ইমাম সাহেবরা হচ্ছেন সমাজের প্রকৃত নেতা।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক এম এ রশিদ, জেলা ওলামা পার্টির আহ্বায়ক হাফিজ মাওলানা রফিকুল ইসলাম (আলাল) প্রমুখ।
অনুষ্ঠানে সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা ওলামা পার্টির নেতৃবৃন্দ। এরপর জেলা ওলামা পার্টির আহ্বায়ক কমিটির তালিকা নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করেন সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ।
২০১ সদস্যবিশিষ্ট জেলা ওলামা পার্টির আহ্বায়ক মনোনীত হয়েছেন হাফিজ মাওলানা রফিকুল ইসলাম (আলাল)। যুগ্ম আহ্বায়ক মাওলানা নুরুল আমিন, মাওলানা আব্দুল জলিল, হাফিজ জুনেদ আহমদ, মাওলানা জাহাঙ্গীর আলম।
এসময় সদর উপজেলা জাপার স্বেচ্ছাসেবক পার্টির যুগ্ম আহ্বায়ক মো. এরশাদ, জাহাঙ্গীর নগর ইউনিয়ন জাপা’র সাংগঠনিক সম্পাদক মো. এরশাদ মিয়া, গৌরারং ইউনিয়ন জাপার যুগ্ম আহ্বায়ক মো. তাজ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021
Theme Customized By BreakingNews