1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১০:৪৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

ইউপি চেয়ারম্যান রনজিত চৌধুরীকে হত্যা চেষ্টার অভিযোগ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
বিশ্বম্ভরপুর উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। এ অভিযোগ রূপসা নদীর তীরে নদী খননের বালুর স্তর কেটে নিয়ে বিক্রয় বাণিজ্যের সাথে সংশ্লিষ্ট সিন্ডিকেটের বিরুদ্ধে। গত বুধবার ইউনিয়ন পরিষদের গ্রামপুলিশ মৃত্যুঞ্জয় বর্মণ বাদী হয়ে বিশ্বম্ভরপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
স্থানীয় ও অভিযোগ সূত্রে জানাযায়, গত সোমবার দিবাগত রাতে হত্যা চেষ্টার উদ্দেশ্যে চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের উপর হামলার ঘটনা ঘটে।
উপজেলার ফতেপুর ইউনিয়নের বিশ্বম্ভরপুর গ্রাম সংলগ্ন রূপসা নদীর দুই তীর ও খরচার হাওরের ফসল রক্ষা বাঁধের উপরে বালুর স্তর কেটে নিতে বাধা দেওয়ায় তাকে হত্যা চেষ্টা করা হয় বলে অভিযোগ করেছেন ইউপি চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন ও গ্রাম পুলিশ সদস্যরা।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত সোমবার রাতে বিশ্বম্ভরপুর গ্রাম সংলগ্ন রূপসা নদী পথ দিয়ে বালু ভর্তি নৌকা নিয়ে যাতায়াতের সময় চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন ফেসবুক লাইভের মাধ্যমে বিষয়টি প্রশাসনকে অবগত করায় এবং সরকারি উদ্যোগে নদী খননের মাধ্যমে নদীর তীরে ও ফসল রক্ষা বাঁধের উপর পরে থাকা বালুর স্তর কেটে নিয়ে বিক্রয় বাণিজ্যের প্রতিবাদ করলে চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনকে ক্ষিপ্ত হয়ে ফেসবুক লাইভ বন্ধ করার জন্য বলে। ফেসবুক লাইভ বন্ধ না করায় চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনের উপর সিন্ডিকেটের সদস্যরা আক্রমণ চালানোর চেষ্টা করলে গ্রামপুলিশ সদ্যসারা তাকে রক্ষা করেন।
এ বিষয়ে চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন বুধবার থানায় উপস্থিত হয়ে থানার অফিসার ইনচার্জের নিকট ঘটনার বিস্তারিত বিবরণ দেন।
এ বিষয়ে বিশ্বম্ভরপুর থানার ওসি সুরঞ্জিত তালুকদার জানান, একটি অভিযোগ পাওয়া গেছে। থানার পুলিশ অফিসার সরেজমিন ঘুরে এসেছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনের উপর হামলা চালিয়ে হত্যাচেষ্টার ঘটনার প্রতিবাদে বিক্ষোভ করেছে ফতেপুর ইউনিয়নের সর্বস্তরের নাগরিকরা। বুধবার দুপুরে বিশ্বম্ভরপুর সদরে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ প্রতিবাদ সভায় বক্তারা বলেন চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন রূপসা তীর ও হাওরের ফসল রক্ষা বাঁধ টেকসই রাখার জন্য সরকারি উদ্যোগে নদী থেকে খননকৃত বালু নদী তীর এবং বাঁধের উপর থেকে কেটে নিতে প্রতিবাদ করলে সোমবার চেয়ারম্যানের উপর হামলা চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021
Theme Customized By BreakingNews