1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১০:৩৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

প্রার্থী চূড়ান্ত করে কেন্দ্রে পাঠাবে জেলা আ.লীগ

  • আপডেট সময় বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
মুজিববর্ষ পালন উপলক্ষে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় মুজিববর্ষ পালন উপলক্ষে বিভিন্ন উপকমিটিসহ নানা কর্মসূচি পালনের সিদ্ধান্ত হয়েছে। সোমবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়। সভায় ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচন নিয়ে আলোচনা হয়। এতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের জেলা কমিটির সর্বসম্মতিতে স্থানীয়ভাবে আলোচনা করে নাম নির্ধারণ করে কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত হয়েছে।
সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল হুদা মুকুট, সহ-সভাপতি সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জুনেদ আহমদ, অ্যাডভোকেট কল্লোল তালুকদার চপল, জাহাঙ্গীর আলম চৌধুরী প্রমুখ।
বৈঠক শেষে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট বলেন, মহান মুজিববর্ষ পালন উপলক্ষে বিভিন্ন উপকমিটি হয়েছে। উৎসবমুখর পরিবেশে জাতির জনকের জন্মশতবার্ষিকী উদযাপনে সাংস্কৃতিক কর্মসূচি নেওয়া হয়েছে। একই সঙ্গে ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়নের বিষয়ে জেলা কমিটির সর্বসম্মতিতে গ্রহণযোগ্য প্রার্থীদের নাম পাঠানোর সিদ্ধান্ত হয়েছে। ঢাকা নয় জেলায় বসে প্রার্থীদের বাছাই করে কেন্দ্রে নাম পাঠানোর সিদ্ধান্ত হয়েছে। যাতে মনোনয়নের জন্য মাঠ খালি রেখে কোন প্রার্থী ঢাকায় গিয়ে ক্ষতিগ্রস্ত না হন।
এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের মোবাইল ফোনে যোগাযোগ করলেও তারা কেউ কল রিসিভ করেননি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021
Theme Customized By BreakingNews