শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:২৪ পূর্বাহ্ন

Notice :

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
জগন্নাথপুর ও তাহিরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন।
মঙ্গলবার জগন্নাথপুর উপজেলার স্থানীয় রসুলগঞ্জ বাজার এলাকায় মোটরসাইকেল ও ট্রলির সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নজির আহমদের মর্মান্তিক মৃত্যু হয়। তিনি উপজেলার লোহারগাঁও গ্রামের সিরাজ আলীর ছেলে। এছাড়া জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের হিজলা পয়েন্ট নামক স্থানে মোটরসাইকেল ও অটোরিকসার সংঘর্ষে মোটরসাইকেল আরোহী হাফিজুর রহমান ও কাওছার আহমদ আহত হন। তারা উপজেলার কামারখাল গ্রামের বাসিন্দা। ওইদিন সন্ধ্যায় খাশিলা নামক স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় খাশিলা গ্রামের আবদুল গফুর মাস্টার ও মোটরসাইকেল আরোহী ইশবপুর গ্রামের দুরুদ মিয়া, ইমন মিয়া ও রানা মিয়া আহত হন।
অপরদিকে, তাহিরপুরে হ্যান্ডট্রলির চাকায় পিষ্ট হয়ে ৯ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শিশুটি উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের লামাগাঁও গ্রামের মোতালিব মিয়ার ছেলে শরিয়ত উল্লা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের জলামিন নামে একজন হ্যান্ডট্রলি চালিয়ে লামাগাঁও গ্রামের সামনে দিয়ে যাওয়ার পথে নিজ বাড়ি থেকে রাস্তায় দৌড়ে এসে গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয় শিশু শরিয়ত উল্লার। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
তাহিরপুর থানার এস আই পাপেল রায় জানান, একটি শিশু হ্যান্ডট্রলির চাকায় পিষ্ট হয়ে মারা গেছে। ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী