1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শাল্লায় সরকারি ঘর পরিদর্শনে বিভাগীয় কমিশনার

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

শাল্লা প্রতিনিধি ::
ভূমিহীন ও গৃহহীনদের জন্য আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় শাল্লায় নির্মিত সরকারি ঘর পরিদর্শন করে গেলেন সিলেট বিভাগীয় কমিশনার এনডিসি মশিউর রহমান। শনিবার উপজেলার হবিবপুর ও শান্তিপুর গ্রামে উপকারভোগীদের ঘর পরিদর্শন করেন তিনি। এসময় বেশকিছু সরকারি ঘরের নকশা পরিবর্তন দেখে তিনি বলেন, এতো বড় ঘর যারা তৈরি করতে পারেন, তাদের সরকারি ঘরের কি প্রয়োজন। মাননীয় প্রধানমন্ত্রী তো গরিবদের জন্য ঘর উপহার দিয়েছেন। এসময় শান্তিপুর গ্রামের জনৈক সুবিধাভোগী বলেন আমি গরু বিক্রি করে ঘর বড় করেছি স্যার।
পরিদর্শনকালে বিভাগীয় কমিশনার ঘরের মালামাল সঠিকভাবে পৌঁছেছে কিনা তারও খোঁজ খবর নেন। এসময় তাঁর সঙ্গে ছিলেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, শাল্লা উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মুক্তাদির হোসেন, শাল্লা থানার অফিসার ইনচার্জ নাজমুল হক, শাল্লা প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত সেনসহ জেলার সিনিয়র কর্মকর্তাবৃন্দ। ওইদিন সকাল থেকেই বেশক’টি টিমে ভাগ হয়ে উপজেলার বিভিন্ন গ্রামে সরকারি ঘর পরিদর্শন করেন অন্যান্য কর্মকর্তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com