1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ-সিলেট সড়ক : ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

সুনামকণ্ঠ ডেস্ক ::
সুনামগঞ্জ-সিলেট সড়কে ট্রাকচাপায় স্বপন কুমার দাস (৩৮) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে সড়কের টুকেরবাজার তেমুখী এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত স্বপন কুমার দাস মৌলভীবাজারের বাসিন্দা। বর্তমানে তিনি মদিনা মার্কেটস্থ পনিটুলায় এলাকায় বসবাস করে আসছিলেন। তিনি একটি ঔষধ কো¤পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন।
স্থানীয়রা জানান, পাথর বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৬-৭৭৩৪) তেমুখী বাইপাস হয়ে ঢাকার পথে যাচ্ছিল। এদিকে স্বপন কুমার দাস মোটরসাইকেল নিয়ে জাউয়াবাজার যাচ্ছিলেন। পরে তেমুখী পয়েন্টে মোটরসাইকেল আসামাত্রই পাথর বোঝাই ট্রাকটি চাপা দিলে স্বপন কুমার দাস ঘটনাস্থলেই নিহত হন। ঘটনার পর এসএমপির জালালাবাদ থানা পুলিশ ট্রাকচালককে আটক করেছে।
জালালাবাদ থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান বলেন, তেমুখী বাইপাস অতিক্রমকালে ট্রাকচাপায় স্বপন নামে এক ওষুধ কো¤পানির বিক্রয় প্রতিনিধির মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করে চালককে আটক করেছে। নিহতের মরদেহ উদ্ধর করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com