1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শহরে প্রতারক চক্রের ৩ সদস্য আটক

  • আপডেট সময় বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
এতিমখানার ছাত্রদের জন্য কোরআন কিনে দেয়ার কথা বলে জনসাধারণের কাছ থেকে টাকা উত্তোলনের সময় প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে। মঙ্গলবার বিকেলে শহরের ষোলঘর এলাকার বাসাবাড়ি ও দোকান থেকে টাকা উত্তোলনের সময় একজনকে আটক করে জনতা। পরবর্তীতে জনতার সহযোগিতায় বাকিদের শহরের একটি আবাসিক হোটেল থেকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন কিশোরগঞ্জ জেলার তাড়াল উপজেলার মালিপাড়া সালেহ রহমানের ছেলে আল আমিন (২৫), মো. আইঞ্জুর ছেলে মো. আকিব (১৫) ও ইসলাম উদ্দিনের ছেলে জুনাইদ (১৮)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতারক চক্রের ৫-৭ জনের একটি টিম কিশোরগঞ্জ থেকে কিছুদিন আগে সুনামগঞ্জ শহরে আসে। তারা এতিমখানা, মাদ্রাসার ছাত্রদের জন্য কোরআন, পাঞ্জাবি, পাগড়ির কথা বলে শহরের বিভিন্ন পাড়ামহল্লার বাসাবাড়ি ও দোকানপাট থেকে টাকা উত্তোলন করে আসছিল। মঙ্গল শহরের ষোলঘর এলাকায় নবীনগর মাদ্রাসার কথা বলে টাকা সংগ্রহ করছিল এই চক্রের একজন। স্থানীয়দের কাছে বিষয়টি সন্দেহজনক মনে হলে জুনাইদ নামের ওই ব্যক্তিকে আটক করেন জনতা। পরে পুলিশের শহরের জামাইপাড়া এলাকার শামীমাবাদ আবাসিক হোটেল থেকে প্রতারক চক্রের আরও দুইজনকে আটক করে।
শহরের আবাবিল হিফজুল একাডেমির শিক্ষক হাসান মাহমুদ বলেন, আমার মাদ্রাসার শিক্ষক শামায়ূন রাশেদ ভাইর কাছে এতিমখানার নাম করে টাকা উত্তোলন করছিল জুনাইদ নামে এক প্রতারক। তার কথায় সন্দেহ হলে তাকে আটক করি। পড়ে পুলিশের আরও দুইজনকে হোটেল থেকে আটক করে। কিছু দিন ধরে তারা প্রতারণা করে টাকা তুলছিল।
ঘটনার সত্যতা স্বীকার করেছেন সুনামগঞ্জ সদর থানার এসআই সাইফুল ইসলাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com