1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১২ মে ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

মল্লিকপুরে বাড়ির আঙিনা থেকে জোরপূর্বক গাছ কেটে নেয়ার অভিযোগ

  • আপডেট সময় সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
হিন্দু সম্প্রদায়ের এক ব্যক্তির বাড়ির আঙিনার একাধিক ফলজ ও কাঠ গাছ জোরপূর্বক কেটে নিয়ে বিক্রির অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জ পৌর শহরের মল্লিকপুরে।
সাধারণ ডায়রি ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানাযায়, মল্লিকপুর এলাকায় দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন সত্যব্রত দত্ত ও তার পরিবার। ২০১৬ সাল থেকে বিভিন্নভাবে সত্যব্রত দত্তের পরিবারকে উৎপাত করে আসছেন প্রতিবেশী আসুক আলী। এক সপ্তাহ আগে আসুক আলী জোরপূর্বকভাবে সত্যব্রত দত্তের বাড়ির আঙিনার ৫টি গাছ কেটে অন্যত্র সরিয়ে রাখেন। গাছ কাটার বিষয়ে সুনামগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন বাড়ির মালিক সত্যব্রত দত্ত। পুলিশের হস্তক্ষেপে কর্তনকৃত গাছ উদ্ধার হলেও গত শুক্রবার ভয়ভীতি প্রদর্শন করে আসক আলী গাছ বিক্রি করে দেন।
ভুক্তভোগী সত্যব্রত দত্ত বলেন, আসুক আলীর কারণে আমার পরিবার অতিষ্ঠ। সে জোরপূর্বক আমার অনেক গাছ কেটে নিয়ে গেছে। আমি বাধা দিলে ভয়ভীতি দেখায়। আমি নিরীহ মানুষ। আমি ন্যায়বিচার চাই।
এদিকে গাছ নিজের বলে দাবি করেছেন আসুক আলী। তিনি বলেন, এই গাছ আমার মা লাগাইয়াছেন। আমি আমার গাছ কাটি। পুলিশের বাধায় আমি গাছ কাটা থেকে সরে আসছি। কাটা গাছ এখনও আছে।
এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার এসআই সাব্বির হোসেন বলেন, এই দুই পরিবারের মধ্যে মামলা রয়েছে। গাছ কাটার বিষয়ে অভিযোগ পাওয়ার পরে আমরা ঘটনাস্থল গিয়েছিলাম। ঘটনার সত্যতা পেয়েছি। তবে আসুক আলী এই গাছ তার বলে দাবি করেছেন। এটা সহকারী কমিশনার (ভূমি)ও জানেন। সার্ভেয়ারের মাধ্যমে এ বিষয়টি চূড়ান্ত করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com