1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:১১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

ভ্যাকসিন গ্রহণ করে ‘জয় বাংলা’ স্লোগান দিলেন মুকুট

  • আপডেট সময় সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
জেলাবাসীকে সচেতন করতে ও অপপ্রচারের জবাবে করোনা ভ্যাকসিন গ্রহণ করেছেন সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট। তিনি রোববার সকালে সুনামগঞ্জ সদর হাসপাতালের করোনা টিকাদান কেন্দ্রের ১ নম্বর কক্ষে গিয়ে তিনি ভ্যাকসিন গ্রহণ করেন। ভ্যাকসিন গ্রহণ শেষে তিনি ভি চিহ্ন দেখিয়ে উচ্চস্বরে জয়বাংলা স্লোগান দেন। এসময় তার সঙ্গে উপস্থিত দলীয় নেতাকর্মীরাও জয়বাংলা স্লোগান দিয়ে টিকা গ্রহণকারীদের অভিনন্দন জানান।
রোববার সকালে সিভিল সার্জনের কার্যালয়ে করোনা ভ্যাকসিন কার্যক্রম নিয়ে মন্ত্রণালয় থেকে টেলিকনফারেন্সে যুক্ত হন সংশ্লিষ্টরা। এখান থেকে বেরিয়ে সিভিল সার্জন ডা. শামস উদ্দিন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, পৌর মেয়র নাদের বখত, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপলসহ বিভিন্ন পেশাজীবীদের নিয়ে জেলা সদর হাসপাতালের টিকাদান কেন্দ্রে যোগ দেন। পরে এখানে পর্যায়ক্রমে সবাই ভ্যাকসিন গ্রহণ করেন।
নূরুল হুদা মুকুট ১ নম্বর টিকাদান বুথে প্রবেশ করেন। তাকে সদর হাসপাতালের সিনিয়র স্বাস্থ্যকর্মী করোনা ভ্যাকসিন প্রয়োগ করেন। টিকা দিয়ে তিনি উপস্থিতজনদের প্রতি হাত উঁচিয়ে ভি চিহ্ন দেখিয়ে উচ্চস্বরে জয়বাংলা স্লোগান দেন। তার সঙ্গে উপস্থিত নেতাকর্মীরাও জবাবে জয় বাংলা স্লোগান দেন।
নূরুল হুদা মুকুট বলেন, জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে জেলাবাসীকে সচেতন করতে আমি করোনা ভ্যাকসিন গ্রহণ করেছি। আমাদের নেত্রী কতটা দেশপ্রেমিক তিনি করোনা ভ্যাকসিন উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে ভ্যাকসিন এনে সেটা প্রমাণ করেছেন। এখন সমাজের সচেতন মানুষ হিসেবে আমরা ভ্যাকসিন নিয়েছি। যাতে মানুষ ভয়-ভীতি গুজবে কান না দিয়ে ভ্যাকসিন নিয়ে নিজের সুরক্ষা করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com