1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:০২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মেয়র-কাউন্সিলরদের শপথ ও অভিষেক সম্পন্ন

  • আপডেট সময় রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ, ছাতক ও জগন্নাথপুরের মেয়র ও কাউন্সিলরদের শপথগ্রহণ সম্পন্ন হয়েছে। শনিবার সকালে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান (এনডিসি) সুনামগঞ্জ পৌর মেয়র, ৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ৯ জন সাধারণ ওয়ার্ড কাউন্সিলরকে শপথ বাক্য পাঠ করান। শপথ গ্রহণে অংশ নেন দ্বিতীয়বার নির্বাচিত পৌর মেয়র নাদের বখত, সংরিক্ষত মহিলা কাউন্সিলর পেয়ারা বেগম, সামিনা চৌধুরী মনি, সৈয়দা জাহানারা বেগম, সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর আবুল হাসনাত মো. কাওছার, সৈয়দ ইয়াসিনুর রশিদ, মোশারফ হোসেন, চঞ্চল কুমার লোহ, গোলাম সাবেরীন সাবু, আবাবিল নূর, আহসান জামিল আনাস, আহেমদ নূর, গোলাম আহমদ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব ও পরিচালক, স্থানীয় সরকার) মো. ফজলুর কবীর, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক স¤পাদক শফিউল আলম চৌধুরী নাদেল প্রমুখ।
এদিকে বিকেল ৪টায় সুনামগঞ্জ পৌর চত্বরে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের অভিষেক অনুষ্ঠান স¤পন্ন হয়েছে। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল হুদা মুকুট, লেখক-কলামিস্ট অ্যাড. হোসেন তওফিক চৌধুরী, সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. নজরুল ইসলাম শেফু, সাবেক সভাপতি অ্যাড. চাঁন মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী জিয়াউল হক, অ্যাড. সামসুল আবেদীন প্রমুখ। নবনির্বাচিত জনপ্রতিনিধিদের পুষ্পমাল্য দিয়ে বরণ করা হয়। পরে এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অপরদিকে, জগন্নাথপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণ শপথগ্রহণ করেছেন। শনিবার সিলেট বিভাগীয় কমিশনার মোহাম্মদ মশিউর রহমান তাঁদেরকে শপথবাক্য পাঠ করান। এতে শপথ গ্রহণ করেন জগন্নাথপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র আক্তারুজ্জামান আক্তার। সংরক্ষিত ৩টি ওয়ার্ড থেকে নারী কাউন্সিলর শিল্পী বেগম, বাহারজান বিবি ও সুবর্ণা শর্মা। সাধারণ ৯টি ওয়ার্ড থেকে পুরুষ কাউন্সিলর শাহিন আহমদ, জিতু মিয়া, আলাল হোসেন, কামাল হোসেন, শফিকুল হক, কৃষ্ণ চন্দ্র চন্দ, সুহেল আহমদ, সাফরোজ ইসলাম মুন্না ও ছমির উদ্দিন। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com