1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:০৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কানাডা প্রবাসীদের উদ্যোগে শীতবস্ত্র প্রদান

  • আপডেট সময় শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের বিভিন্ন এলাকার ৫০০ মানুষকে শুক্রবার বিকেলে শীতবস্ত্র হিসেবে নতুন কম্বল দেওয়া হয়েছে। কানাডার টরেন্টোস্থ সুনামগঞ্জ জেলা অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। পৌর শহরের জেলা স্টেডিয়ামে এই শীতবস্ত্র বিতরণ করেন সুনামগঞ্জের স্বেচ্ছাসেবী সংগঠন ‘অসহায়ের পাশে আমরা’ সংগঠনের সংগঠকেরা।
শীতার্ত মানুষের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত ও কানাডার টরেন্টোস্থ সুনামগঞ্জ জেলা অ্যাসোসিয়েশনের ধর্মবিষয়ক সম্পাদক মো. আমজদ আলী। এছাড়াও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ‘অসহায়ের পাশে আমরা’ সংগঠনের সংগঠক সুনামগঞ্জ সচেতন নাগরিক কমিটির (সনাক) সভাপতি অ্যাডভোকেট আইনুল ইসলাম বাবলু, শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালেহ আহমদ, সাংবাদিক পংকজ কান্তি দে, সৃজন বিদ্যাপীঠের উপাধ্যক্ষ কানিজ সুলতানা, আইনজীবী নাজনীন বেগম, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক অ্যাডভোকেট খলিল রহমান, সাংবাদিক অ্যাডভোকেট মাহবুবুল হাসান শাহীন, জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, দৈনিক কালের কণ্ঠ ও একাত্তর টেলিভিশনের সুনামগঞ্জ প্রতিনিধি শামস শামীম, জেলা খেলাঘর আসরের সাধারণ সম্পাদক মো. রাজু আহমেদ, এনটিভির স্টাফ রিপোর্টার দেওয়ান গিয়াস চৌধুরী, দৈনিক সময়ের আলোর জেলা প্রতিনিধি অ্যাডভোকেট আনোয়ার হোসেন, কলেজশিক্ষক মাইনুদ্দিন, সাংবাদিক আকরাম উদ্দিন ও হাবিবুর রহমান জাবেদ, সমাজকর্মী আশরাফুজ্জামান বাবলু, রাজীব দেব প্রমুখ উপস্থিত ছিলেন। করোনা পরিস্থিতি শুরুর পর থেকে সুনামগঞ্জে ‘অসহায়ের পাশে আমরা’ সংগঠন বিভিন্নভাবে প্রায় দুই হাজার মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে। এই সংগঠনের মাধ্যমে একইভাবে করোনায় বিপাকেপড়া মানুষকে সহায়তা করেছে কানাডার টরেন্টোস্থ সুনামগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com