1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১২ মে ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে নবগঠিত ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা ছাত্রদল নেতা জুয়েব হোসাইন ও জাহিদুল ইসলাম রুবেল। এ সময় উপজেলা ছাত্রদল নেতা সাইফুল ইসলাম খান, রুবেল আহমদ, ফাহিম আহমদ, পৌর ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক ইকবাল হোসেন, সদস্য মির্জা তামীম, আলাউর রহমান, কলেজ ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মারজান চৌধুরী সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে বলা হয়- সুনামগঞ্জ-৩ আসন থেকে আগামী এমপি প্রার্থী বিএনপির মনোনয়ন প্রত্যাশী যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি এমএ ছাত্তারের দিক-নির্দেশনায় জগন্নাথপুর উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের ব্যানারে দলীয় কর্মকাণ্ড পালন করা হচ্ছে। বিগত ১৯ বছর ধরে কমিটি না থাকায় সকল ইউনিটে নেতৃত্বের সংকটসহ নানা সমস্যার সৃষ্টি হয়। অবশেষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারাদেশের ন্যায় জগন্নাথপুর উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন হয়। কিন্তু দুঃখজনক হলেও সত্য সম্পূর্ণ অগণতান্ত্রিকভাবে যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ ও তারেক রহমানের দোহাই দিয়ে ওই তালিকাকে রদবদল করে নিষ্ক্রিয় অছাত্র, অগ্রহণযোগ্য ও সিনিয়রিটি মেইনটেইন না তার আত্মীয় ও অনুগতদের নিয়ে একতরফা কমিটি করা হয়েছে। যা গত ৬ জানুয়ারি কেন্দ্রীয় দপ্তর থেকে প্রকাশ হয়। তাই তারেক রহমান, কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিলেট টিম, সুনামগঞ্জ সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে উক্ত বিতর্কিত কমিটি বাতিল করে দলের ত্যাগী নেতাকর্মীদের নিয়ে পুনরায় আগামী ৭ দিনের মধ্যে নতুন কমিটি গঠনের আহ্বান জানানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com