1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:১০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

সুরমা ইউনিয়ন : নিজের জমি বন্ধক রেখে রাস্তা নির্মাণ করে দিলেন ইউপি সদস্য

  • আপডেট সময় শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
নির্বাচনের আগে ভোটারদের প্রতিশ্রুতি দিয়েছিলেন নির্বাচিত হতে পারলে রাস্তা করে দিবেন। ইউপি সদস্য নির্বাচিত হয়েও এতোদিন নিজের প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে পারেননি নানা প্রতিবন্ধকতায়। কিন্তু শেষ পর্যন্ত নিজের ২৫ একর ফসলি জমি বন্ধক রেখে নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ করে দিয়ে ভোটারদের দেওয়া প্রতিশ্রুতি রেখেছেন দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আলতাব হোসেন। তিনি একই ওয়ার্ডের গোজাউড়া গ্রামের বাসিন্দা মরহুম আব্দুল গফুরের সন্তান।
খাগুড়া, মিরপুর, জিয়াপুর, বরকত নগর ও গোজাউড়া গ্রাম নিয়ে গঠিত তার নির্বাচনী এলাকা ৯নং ওয়ার্ড। ২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে এই ওয়ার্ড থেকে বিপুল ভোটে প্রথম বারের মতো ইউপি সদস্য নির্বাচিত হন আলতাব হোসেন। নির্বাচিত হওয়ার পর থেকেই এলাকার মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন তিনি।
জানা যায়, ইউনিয়ন পরিষদের কোনো ধরনের সহযোগিতা ছাড়াই শুধুমাত্র নিজস্ব অর্থায়নে ৯নং ওয়ার্ডের জিয়াপুর স্কুল থেকে কুদরত উল্লাহর বাড়ি, বরকত নগর থেকে গোজাউড়া, আব্দুর রাজ্জাকের বাড়ি থেকে খাগুড়া মাদ্রাসা, নূর উদ্দিনের বাড়ি থেকে জিয়াপুর মসজিদ এবং শহীদ মিয়ার বাড়ি থেকে জিয়াপুর স্কুল পর্যন্ত সবমিলিয়ে প্রায় দুই কিলোমিটার মাটির রাস্তা নির্মাণ করে দিয়েছেন তিনি। সর্বশেষ মিরপুর থেকে জিয়াপুর স্কুল পর্যন্ত ১০ লাখ টাকা ব্যয়ে প্রায় এক কিলোমিটার রাস্তার নির্মাণকাজ শুরু করেছেন। ইতোমধ্যে সিংহভাগ রাস্তার নির্মাণকাজ স¤পন্ন হয়েগেছে।
ইউপি সদস্য আলতাব হোসেন জানান, ইউনিয়ন পরিষদ থেকে কোনো ধরনের সহযোগিতা পাইনি। বিগত ৪ বছরে শুধু মাত্র প্রতিহিংসার কারণে ইউনিয়ন পরিষদ থেকে আমাকে কোনো ধরনের বরাদ্দ দেওয়া হয়নি। আমার ওয়ার্ডের মানুষকে কাক্সিক্ষত উন্নয়ন থেকে বঞ্চিত করা হয়েছে। ইউনিয়ন পরিষদ সহযোগিতা না করায় ব্যক্তিগত অর্থায়নে জনগণের জন্য কাজ করে যাচ্ছি। নির্বাচনের আগে জনগণকে কথা দিয়েছিলাম রাস্তা নির্মাণ করে দেব তাই কথা রাখতে গিয়ে নিজের ২৫ একর ফসলি জমি বন্ধক রেখে আমার ওয়ার্ডের মানুষের চলাচলের সুবিধার্থে রাস্তা নির্মাণ করে দিয়েছি। ইউপি সদস্য নির্বাচিত হয়ে এই পর্যন্ত শুধুমাত্র সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক মহোদয়ের সহযোগিতা পেয়েছি। আমার ওয়ার্ডের উন্নয়নে তিনি সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন এবং সর্বাত্মক সহযোগিতা করেছেন। এমপি মহোদয়ের আরও সহযোগিতা পেলে আমি আমার ওয়ার্ডের জনগণের কাক্সিক্ষত উন্নয়নের প্রতিফলন ঘটাতে পারব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com