1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাইয়ে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট সময় রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

দিরাই প্রতিনিধি ::
সিলেট জজ কোর্টের এডিশনাল পিপি, সেইভ দ্য ফিউচার ফাউন্ডেশনের উপদেষ্টা অ্যাডভোকেট শামসুল ইসলাম বলেছেন, রাজনীতির মূল কথা হচ্ছে জনগণের সেবা করা। মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনা মহামারী করোনা থেকে শুরু করে এ শীতে সাধারণ মানুষের সেবায় নিজেকে নিবেদিত করেছেন এবং দলের সকল নেতাকর্মীকে সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে আমি করোনাকালীন সময় থেকে এ পর্যন্ত আমার এলাকার অসহায়দের পাশে থাকার চেষ্টা করছি। বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষকে সাধ্য অনুযায়ী সহায়তা করেছি এবং বিভিন্ন সংগঠনকে উদ্বুদ্ধ করেছি। মানুষের সেবার মাঝে প্রকৃত সুখ উল্লেখ করে অ্যাডভোকেট শামসুল বলেন, রাজনীতিবিদ হিসেবে নয় একজন সাধারণ কর্মী হিসেবে আমি সবসময় আপনাদের সেবা করতে চাই। সেইভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর সেবামূলক কাজের প্রশংসা করে তিনি বলেন, শুধু শীতবস্ত্র নয়, যেখানে অন্যায়, অনিয়ম হবে সেখানেই আপনারা গর্জে উঠবেন, হাওর রক্ষা বাঁধের কাজের সময় চলে গেলেও আজও এ নিয়ে কেউ কথা বলছেন না। হাওর রক্ষা বাঁধ নিয়ে কোনো অনিয়ম হলে আপনারা হাওরবাসী নিয়ে প্রতিবাদ করবেন।
শুক্রবার বিকেলে পরিচিতি সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সেইভ দ্যা ফিউচার ফাউন্ডেশন দিরাই উপজেলা শাখার উদ্যোগে দিরাই থানা পয়েন্টে সংগঠনের সভাপতি আহমেদ সালমানের সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক আনিসুল হক ইমনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দিরাই প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুর, হাওর উন্নয়ন পরিষদের সিলেটের সাধারণ সম্পাদক খালেদ মিয়া, দিরাই অনলাইন প্রেসক্লাব সভাপতি মুজাহিদু ইসলাম সর্দার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হায়দার তালুকদার, দিরাই শাল্লা উন্নয়ন ফোরামের সভাপতি সুরঞ্জন দাস। সংগঠনের পরিচিতি সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা সভাপতি আনোয়ার হোসেন, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাহাঙ্গীর চৌধুরী রিফাত। উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি শাহ আলম আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা ফজলুর রহমান, পরিবেশে বিষয়ক সম্পাদক শুভ হাসান আলো, সম্পাদক সত্যজিৎ দাস সজীব, আইন বিষয়ক সম্পাদক নাঈম আহমেদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com