1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

‘সন্ধ্যামালতী’ খেলাঘর আসর গঠন

  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের মোল্লাপাড়ায় সন্ধ্যামালতী খেলাঘর আসর গঠন করা হয়েছে। এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাঘর সুনামগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. রাজু আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ সম্পাদক প্রদীপ কুমার পাল।
সভায় সর্বসম্মতিক্রমে শাহিদুর রহমানকে সভাপতি এবং রুমী আক্তার রুশাকে সাধারণ স¤পাদক করে সন্ধ্যামালতী খেলাঘর আসরের ২৩ সদস্যবিশিষ্ট দুই বছর মেয়াদী কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ-সভাপতি ইয়ারুন নেছা, জুবায়ের আহমেদ, সহ-সাধারণ সম্পাদক আলী আহমদ, সহ-সাধারণ সম্পাদক মনসুর আলী, সাংগঠনিক সম্পাদক পিয়াল আহমেদ, শিক্ষা ও গবেষণা সম্পাদক লাকী বেগম, প্রচার ও প্রকাশনা সম্পাদক তাছলিমা আক্তার মনি, দপ্তর সম্পাদক রায়হান, অর্থ সম্পাদক শিউলী, ক্রীড়া সম্পাদক ফরহাদ আলম বাবলা, সাহিত্য সম্পাদক দুলাল, সাংস্কৃতিক সম্পাদক বিরাজ উদ্দিন সরকার, চারু ও কারুকলা সম্পাদক ইমা আক্তার, সমাজকল্যাণ স¤পাদক জীবন, বিজ্ঞান ও পরিবেশ স¤পাদক ইয়াছিন, পাঠাগার সম্পাদক বাবুল, সদস্য নাইমা, নীলিমা, নিলয় ও বিজয়।
পরে জেলা খেলাঘরের সহযোগিতায় বেতগঞ্জ বাজারে করোনা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সাধারণ মানুষদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com