1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুরে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
বিশ্বম্ভরপুরে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের উদ্যোগে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়েছে। সোমবার উপজেলা প্রশাসন ভবন প্রাঙ্গণে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। এ সময় তিনি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বরাদ্দকৃত শীতবস্ত্র সুবিধাভোগীদের মাঝে তুলে দেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সফর উদ্দিন। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সাদি উর রহিম জাদিদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাহফুজা আক্তার রীনা, তাজ্জত আলী খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, পলাশ ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ূম মাস্টার, ফতেপুর ইউপি চেয়ারম্যান রণজিত চৌধুরী রাজন, দক্ষিণ বাদাঘাট ইউপি চেয়ারম্যান এরশাদ আহমদ হৃদয়, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com