1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

আগামী দিনে রাষ্ট্রপরিচালনায় জাতীয় পার্টিই বিকল্প শক্তি : এমপি মিসবাহ

  • আপডেট সময় শনিবার, ২ জানুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির উদ্যোগে ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টি র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে। শুক্রবার বিকেলে র‌্যালি শেষে শহরের বিহারী পয়েন্ট সংলগ্ন জেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী খুশনূর-এর সভাপতিত্বে ও সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ স¤পাদক সজ্জাদুর রহমান সাজুর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস- চেয়ারম্যান, সিলেট বিভাগীয় সাংগঠনিক কমিটির সদস্য সচিব ও সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপি। তিনি তার বক্তব্যে সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে স্মরণ করেন ও তার রুহের মাগফেরাত কামনা করে বলেন, পল্লীবন্ধু এরশাদ এদেশের আপামর মানুষের নেতা ছিলেন। তার প্রতিষ্ঠিত জাতীয় পার্টির আজ ৩৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী। পল্লীবন্ধু আজ আমাদের মাঝে নেই, আছে তার প্রতিষ্ঠিত জাতীয় পার্টি ও জাতীয় পার্টির কোটি কোটি নেতা কর্মী সমর্থক। আমাদের কে ঐক্যবদ্ধ হয়ে শক্তি সঞ্চয় করতে হবে। এমপি মিসবাহ বলেন, পার্টির মাননীয় চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব জিয়া উদ্দিন বাবলুর সুদক্ষ নেতৃত্বে জাতীয় পার্টি সাংগঠনিকভাবে শক্তি সঞ্চয় করছে। সারাদেশে পার্টি শুধু সুসংগঠিতইনা সুশৃঙ্খল হচ্ছে। এই ধারাবাহিকতায় আমাদের সুনামগঞ্জ জেলায় আমরা সবাইকে নিয়ে জাতীয় পার্টিকে শক্তিশালী করতে কাজ করছি। সুনামগঞ্জ জাতীয় পার্টির শক্তিশালী ঘাঁটি হিসাবে বিবেচিত। আমরা বিগত দিনে জেলার প্রতিটি উপজেলায় সম্মেলনের মাধ্যমে কমিটি করেছি। আগামী দিনে পার্টিকে সুসংগঠিত ও শক্তিশালী করতে আমরা জেলার প্রতিটি উপজেলায় সাংগঠনিক সফর করব এবং উপজেলা গুলোকে সুসংগঠিত কমিটির আওতায় নিয়ে আসা হবে। কোন ধরনের কোন বিশৃঙ্খলা জাতীয় পার্টিতে নেই। জিএম কাদের ও জিয়া উদ্দিন বাবলুর নেতৃত্বে জাতীয় পার্টি শক্তি সঞ্চয় করছে এই শক্তি নিয়ে আগামী দিনে রাষ্ট্রপরিচালনায় জাতীয় পার্টিই বিকল্প শক্তি।
সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সিনিয়র নেতা বীর মুক্তিযোদ্ধা সাইফুর রহমান শামছু, সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক রসিদ আহমদ, জেলা জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক ও সুনামগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সদস্য আব্দুল কদ্দুস, পল্লীবন্ধু পরিষদ সুনামগঞ্জ জেলার আহ্বায়ক ও যুব সংহতির কেন্দ্রীয় সদস্য জসিম উদ্দিন, সুনামগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ স¤পাদক সাজিদুর রহমান সাজিদ, পল্লীবন্ধু পরিষদ সুনামগঞ্জ জেলার সদস্য সচিব মোশাহিদ আলম তালুকদার মহিম, সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য শওকত আলী, আব্দুল মান্নান, তোরাব আলী, ফয়জুর রহমান, কমান্ডার আব্দুল মান্নান, ইউপি সদস্য ও জাপা নেতা নুরুল হক, গৌরারং ইউপি সদস্য ও জাপার যুগ্ম আহ্বায়ক মমিন মিয়া, লক্ষণশ্রী ইউপি সদস্য মনির উদ্দিন, কুরবান নগর ইউপি সদস্য মানিক মিয়া, পল্লীবন্ধু সৈনিক পার্টির কেন্দ্রীয় সদস্য এনামুল হক শাহরুখ, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী সদস্য সুমন আহমদ স্বপন, জাতীয় ছাত্র সমাজ নেতা হোসাইন চৌধুরী ও আবুল ফজল উজ্জ্বল।
সভার শুরুতেই পবিত্র কুরআনুল কারীম থেকে তেলাওয়াত করেন জাতীয় ছাত্র সমাজ নেতা হাফেজ আনসারুল হক সালমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com