1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ০৮ মে ২০২১, ০১:৪৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

কাবিতা গ্রন্থ ‘কুড়ানো সুখ’-এর মোড়ক উন্মোচন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
কবি – সাংবাদিক মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী’র কবিতা গ্রন্থ ‘কুড়ানো সুখ’-এর আনুষ্ঠানিক পাঠ উন্মোচন করা হয়েছে। সোমবার সন্ধ্যায় সিলেটের জিন্দাবাজারস্থ ফুড লাউঞ্জে নাগরী থেকে প্রকাশিত কবিতাগ্রন্থ ‘কুড়ানো সুখ’-এর পাঠ উন্মোচন করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ডক্টর জফির সেতু, কবি-প্রাবন্ধিক ও ভ্রমণ লেখক আবিদ ফায়সাল, কবি ও দর্শনবিদ মালেকুল হক, প্রবন্ধ লেখক বিজিত দেব, নাট্যজন সুফি সুফিয়ান, কবি-প্রাবন্ধিক ওয়াহিদ রোকন, গল্পকার রাফি ইসলাম, নাগরীর বিজয় মালাকার ও প্লাবন মল্লিক।
এ সময় বক্তারা বলেন, কুড়ানো সুখ কবিতার বইটিতে কবির গভীর চিন্তার প্রতিফলন ঘটেছে। শুদ্ধতার দিক থেকে অত্যন্ত নান্দনিক একটি বই প্রকাশ করেছে নাগরী। বক্তারা আরও বলেন, কবি ও লেখক সাংবাদিক মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী আফালের গর্জন থেকে কুড়াতে চান সুখ। জন্মান্ধ কবি সেজে অন্তর চক্ষু দিয়ে দেখেন পারিপার্শ্বিক জগৎ। এই কবিতা বইয়ে উঠে এসেছে এসব অনুষঙ্গ। বইটি পাঠকপ্রিয় হোক এ প্রত্যাশা আমাদের।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com