1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৬ মে ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীদের এওয়ার্ড প্রদান

  • আপডেট সময় শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
জেলা প্রশাসনের আয়োজনে সুনামগঞ্জে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য এওয়ার্ড প্রদান করা হয়। বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এওয়ার্ডপ্রাপ্তদের ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। এওয়ার্ড প্রাপ্ত কর্মকর্তা ও কর্মচারীগণ হলেন- জনসেবায় অসামান্য অবদান ও সেবা সহজীকরণে গুরুত্বপূর্ণ ভূমিকায় অবদান রাখায় অফিসার অব দি ইয়ার-২০২০ সহকারী কমিশনার মো. সম্রাট হোসেন; জনসেবায় অসামান্য অবদান ও সেবা সহজীকরণে উদ্ভাবনী উদ্যোগ গ্রহণে গুরুত্বপূর্ণ ভূমিকায় রাখায় বেস্ট পারফরম্যান্স এওয়ার্ড-২০২০ সহকারী কমিশনার মো. রিফাতুল হক; ই-নথি কার্যক্রমে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সাঁটলিপিকার কাম ক¤িপউটার অপারেটর শাহীনুর রহমান; মিডিয়া সেল এওয়ার্ড-২০২০ পেয়েছেন সাঁটলিপিকার কাম ক¤িপউটার অপারেটর পিন্টু চন্দ্র দাস; রাজস্ব আদায় এবং ভূমি সংক্রান্ত সেবা প্রদানে অসামান্য অবদান রাখায় বেস্ট পারফরম্যান্স এওয়ার্ড (স্টাফ)-২০২০ আজিজুর রহমান বাহাদুর; সরকারি স্বার্থ সংশ্লিষ্ট মামলার ক্ষেত্রে আইনী সহায়তা প্রদানে অবদান রাখায় অফিস সুপার (অবসরপ্রাপ্ত) মুকুল কান্তি সরকার; স্টাফ (গ্রেড ১১-১৬) অব দি ইয়ার-২০২০ মো. আতাউর রহমান; কোভিড-১৯ মোকাবেলায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় বেস্ট পারফরম্যান্স এওয়ার্ড (স্টাফ)-২০২০ মো. ফারুক মিয়া; দাপ্তরিক ও প্রটোকল সংক্রান্ত কাজে গুরুত্বপূর্ণ অবদান রাখায় মো. আব্দুল হাই; দক্ষতার সাথে দায়িত্ব পালন করায় গাড়ি চালক মো. জসিম উদ্দিন; স্টাফ (গ্রেড ১৭-২০) অব দি ইয়ার-২০২০ মো. ফখর উদ্দিন ও মো. আব্দুল মালেক।
উক্ত এওয়ার্ড প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. জসীম উদ্দিন, সিনিয়র সহকারী কমিশনার ও সহকারী কমিশনারবৃন্দ এবং জেলা প্রশাসকের কার্যালয়ের; উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও উপজেলা ভূমি অফিসের কর্মচারীবৃন্দ। এরপূর্বে সদ্য পদোন্নতিপ্রাপ্ত সিএকামইউডিএ, প্রধান সহকারী ও উচ্চমান সহকারীদের ফুলেল শুভেচ্ছা জানান জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com