1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ১০ মে ২০২১, ০৩:২৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

শিশু তালহা হত্যাকাণ্ড : আসামি ফারুক ৩ দিনের রিমান্ডে

  • আপডেট সময় বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ শহরের গুজাউড়া হাছননগরে এনামুল হক মুসা (তালহা) নামের চার বছরের শিশুকে মাথায় পাথর দিয়ে আঘাত করে হত্যার ঘটনায় আসামি আব্দুল হালিম ওরফে ফারুককে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার সকালে মামলার প্রধান অভিযুক্ত আব্দুল হালিম ওরফে ফারুক (২৮)কে আদালতে হাজির করে পুলিশ ৫ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক কুদরত ই এলাহী ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
কোর্ট ইন্সপেক্টর সেলিম নেওয়াজ বিষয়টি নিশ্চিত করে জানান, সুনামগঞ্জ সদরে শিশুকে পাথর দিয়ে আঘাত করে হত্যার ঘটনায় আসামিকে আদালতে তোলা হয়। এসময় পুলিশের পক্ষ থেকে ৫ দিনের রিমান্ড চাওয়া হলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।
গত ১১ ডিসেম্বর সুনামগঞ্জ পৌর শহরের গুজাউড়া এলাকার নূরুল হকের ছেলে শিশু তালহা দুপুরে নিজ বাড়ির সামনে খেলা করছিল। এ সময় রাস্তা দিয়ে যাওয়া আব্দুল হালিম নামের ওই যুবক প্রথমে তাকে লাথি দিয়ে মাটিতে ফেলে দেয়। এরপর একটি ভারী পাথর দিয়ে তালহার মাথায় উপর্যুপরি আঘাত করে। এতে তালহার মাথা থেঁতলে যায় ও প্রচুর রক্তক্ষরণ হয়। স্থানীয়রা গুরুতর আহত তালহাকে উদ্ধার করে তাৎক্ষণিক সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে তাকে সিলেটে রেফার করা হয়। স্বজনরা তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ওইদিন বিকেলে কর্তব্যরত চিকিৎসক তালহাকে মৃত ঘোষণা করেন। পুরো ঘটনাটি পাশের একটি সিসি ক্যামেরায় ধরা পড়ে। অপরদিকে, ঘটনার পরই আব্দুল হালিমকে পুলিশের হাতে সোপর্দ করে স্থানীয়রা। অভিযুক্ত আসামি আব্দুল হালিমের বাড়ি সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের মঈনপুর গ্রামে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com