1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১২ মে ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

শিক্ষার্থীদের ভালবাসায় অশ্রুসিক্ত হলেন জেলা প্রশাসক

  • আপডেট সময় বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জ অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষক-কর্মচারীবৃন্দ জেলা প্রশাসক ও সুনামগঞ্জ অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের সভাপতি মোহাম্মদ আব্দুল আহাদকে অশ্রুসিক্ত নয়নে শুভেচ্ছা জানান। মোহাম্মদ আব্দুল আহাদ জেলা প্রশাসক হিসেবে যোগদান করার পর সুনামগঞ্জ অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করেন।
স্কুলের স্থায়ী ক্যা¤পাসের ৯শতক জায়গা থেকে ৩০ শতক জায়গার বরাদ্দ করেন এবং স্কুলের স্থায়ী ক্যা¤পাসের মো. নূরুল হক ভবনের কাজের অগ্রগতি নিজেই তদারকি করেন। স্কুলের শিক্ষা সহায়ক উপকরণসহ স্কুলের প্রয়োজনীয় অফিস সরঞ্জামাদি বিভিন্ন সময়ে প্রদান করেন। বদলি জনিত কারণে শিক্ষার্থীদের মাঝে উপস্থিত হয়ে এক পর্যায়ে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ আবেগ আপ্লুত হয়ে শিক্ষার্থীদের জড়িয়ে ধরে অশ্রুসিক্ত হন। আবেগমিশ্রিত কণ্ঠে তিনি বলেন, জেলা প্রশাসন কর্তৃক পরিচালিত সুনামগঞ্জ অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের সামগ্রিক উন্নয়নে সব সময় কাজ করে যাবেন এবং বিশেষ শিশুদের এই নান্দনিক প্রতিষ্ঠানটিতে সময় পেলেই ভালবাসার টানে আসবেন।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. জসিম উদ্দিন, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা (অ.দা.) মো. তানজিল হক, সমাজসেবক সুবিমল চক্রবর্ত্তী চন্দন, অভিভাবক প্রতিনিধি মোছাম্মৎ মহিমা আক্তার, শিক্ষক প্রতিনিধি প্রীতিভূষণ চক্রবর্ত্তী, প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) সাফাত উল হক চৌধুরীসহ সকল শিক্ষক ও অভিভাবকবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com