1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

বিশ্বাসঘাতকদের স্থান আ.লীগে নেই : শাখাওয়াত হোসেন

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

দিরাই প্রতিনিধি ::
আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক স¤পাদক (সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত) শাখাওয়াত হোসেন শফিক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের জন্য লাল-সবুজের বাংলাদেশ রেখে গেছেন। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করে সোনার বাংলা গঠনের কাজ করে চলছেন। ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে বঙ্গবন্ধু যে বাংলাদেশ গঠন করেছিলেন সে স্বপ্ন বাস্তবায়ন করতে নিজ স্বার্থের ঊর্ধ্বে ওঠে সবাইকে কাজ করতে হবে।
আওয়ামী লীগে বিশ্বাসঘাতকদের স্থান নেই উল্লেখ করে তিনি বলেন, মোশাররফ মিয়া দলের সাথে বেইমানি করে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। তার আওয়ামী লীগে আর স্থান নেই। মোশাররফ মিয়া আর আওয়ামী লীগের কেউ নন। তাকে উপজেলা কমিটির যুগ্ম সাধারণ স¤পাদক পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সাথে সাথে তাকে সাধারণ সদস্য পদ থেকেও অব্যাহতি দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, আওয়ামী লীগে বিশ্বাসঘাতকরা কখনো স্থান পাবে না। জননেত্রী শেখ হাসিনা যাকে দলীয় মনোনয়ন দিয়েছেন, দলের এবং উন্নয়নের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।
তিনি প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদ ও সুরঞ্জিত সেনগুপ্তের প্রশংসা করে বলেন, তাদের স্মৃতিকে ধরে রাখতে এবং রাজনীতির উর্বরভূমি দিরাই পৌরসভার উন্নয়নে নৌকা প্রতীকে ভোট দিয়ে পৌরবাসী, দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজ দৌলা তালুকদারের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ স¤পাদক লুৎফুর রহমান এওর মিয়ার পরিচালনা সোমবার অনুষ্ঠিত পথসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আব্দুল মতিন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট অবনী মোহন দাস, যুগ্ম সাধারণ স¤পাদক অ্যাড. হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক স¤পাদক সিরাজুর রহমান।
বক্তব্য রাখেন প্রবীণ আওয়ামী লীগ নেতা আলতাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ প্রচার স¤পাদক হুমায়ূন রশিদ লাভলু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট সোহেল আহমেদ, সাংগঠনিক স¤পাদক অ্যাডভোকেট অভিরাম তালুকদার, দিরাই পৌরসভার সাবেক মেয়র আজিজুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন কুমার রায়, উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com