1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১২ মে ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

তাহিরপুরের ৩ ইউনিয়নে কৃষক লীগের সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়ন, উত্তর বড়দল ও দক্ষিণ বড়দল এই তিনটি ইউনিয়ন কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে তাহিরপুর উপজেলার বাদাঘাট বাজারের মেইন রোডে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
বাদাঘাট কৃষক লীগ ইউনিয়নের আহ্বায়ক সামছুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক খসরু ওয়াহিদ চৌধুরীর সঞ্চালনায় সম্মেলনের প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কেন্দ্রীয় কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার এমপি।
প্রধান অতিথির বক্তব্যে এমপি শামীমা শাহরিয়ার বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা প্রতিটি দুর্যোগে মানবতার নেত্রী হিসেবে কৃষকদের পাশে ছিলেন, পাশে আছেন। তিনি প্রতি বছরই সুনামগঞ্জের বোরো ফসল রক্ষায় বাঁধ নির্মাণে পর্যাপ্ত অর্থ দিচ্ছেন। বর্তমান সরকার কৃষক-শ্রমিক মেহনতি মানুষের সরকার। তাহিরপুরের শ্রমিকদের দুর্ভোগের বিষয়টি খুব শীঘ্রই আমি মাননীয় প্রধানমন্ত্রীকে অবগত করব।
এমপি শামীমা শাহরিয়ার আরও বলেন, কৃষকরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিদিনের কাজ শুরু করেন নামাজ পড়েন। তিনি প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণ করে দিচ্ছেন। দেশের ইমাম-মুয়াজ্জিন, আলেম-ওলামাদের তিনি সম্মান করেন। কিন্তু একটি কুচক্রী মহল বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ইসলামের দোহাই দিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করতে চাইছে। এ ব্যাপারে কৃষক লীগের প্রতিটি নেতাকর্মীসহ সবাইকে সতর্ক থাকতে হবে।
সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দিন লিমন, সহ অর্থ বিষয়ক সম্পাদক রেজাউল হক রাসেল ও সুনামগঞ্জ জেলা কৃষক লীগের সদস্য সচিব বিন্দু তালুকদার।
সম্মেলনে আরও বক্তব্য রাখেন জামালগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম জিলানী আফিন্দী রাজু, তাহিরপুর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক জিল্লুর রহমান, বিশ্বম্ভরপুর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক হুমায়ুন কবির, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান তারেক, বড়দল উত্তর ইউনিয়ন কৃষক লীগের আহ্বায়ক দিলোয়ার হোসেন, বড়দল দক্ষিণ ইউনিয়ন কৃষক লীগের আহ্বায়ক রহমত আলী, বাদাঘাট ইউনিয়ন কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক নাছির উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাজিমুল কবির রাজু প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com