1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

  • আপডেট সময় মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধিতার নামে বিএনপি, জামায়াতের মদদপুষ্ট উগ্র মৌলবাদ ও ধর্মান্ধ গোষ্ঠী কর্তৃক জনমনে বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন করেছে জেলা স্বেচ্ছাসেবক লীগ। সোমবার দুপুরে শহরের আলফাত স্কয়ারে এই কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, সহ-সভাপতি সুমন আহমদ, শামীম আহমেদ মিন্টু, আবু উবায়দা আহমদ প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশের স্থপতি। বঙ্গবন্ধুর ভাস্কর্য দেশের স্বাধীনতা ও ইতিহাসের অংশ। এই প্রজন্ম তার ভাস্কর্য দেখে তাকে জানতে আগ্রহী হবে এবং এর মাধ্যমে দেশের ইতিহাস-ঐতিহ্যসহ আত্মপরিচয়ও জানবে। বিএনপি-জামায়াত মৌলবাদী গোষ্ঠী এই ভাস্কর্য পছন্দ করে না, তারা চায় না নতুন প্রজন্ম আমাদের মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জ্ঞাত হোক। বাংলাদেশে মৌলবাদীদের এই আস্ফালনকে কোনোভাবেই মেনে নেয়া হবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com