1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাই পৌরসভা নির্বাচন : মেয়র পদে বিএনপি’র প্রার্থী ইকবাল হোসেন

  • আপডেট সময় মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য দিরাই পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি’র প্রার্থী মনোনীত হয়েছেন অ্যাড. ইকবাল হোসেন চৌধুরী। সোমবার সন্ধ্যায় দলের চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান দিরাইসহ ২৩ পৌরসভা নির্বাচনে বিএনপি’র প্রার্থী তালিকা গণমাধ্যমে প্রেরণ করেন। তিনি জানান, সোমবার চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার ও ভারপ্রাপ্ত তথ্য ও গবেষণা বিষয়ক স¤পাদক রিয়াজুদ্দিন নসু মহা-সচিবের স্বাক্ষরিত প্রত্যয়নপত্র প্রার্থীদের হাতে তুলে দেয়া হয়েছে।
এদিকে দিরাই উপজেলা বিএনপি’র সাধারণ স¤পাদক আব্দুর রশিদ চৌধুরী জানান, এর আগে উপজেলা ও পৌর বিএনপির তিন দিন দফা বৈঠক করে পৌর বিএনপির ৯টি ওয়ার্ডের সভাপতি-স¤পাদকদের গোপন ভোটে দলীয় প্রার্থী নির্বাচিত হন অ্যাড. ইকবাল হোসেন। বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক সংসদ সদস্য নাছির উদ্দিন চৌধুরী। অ্যাড. ইকবাল হোসেন চৌধুরী বেশি ভোট পাওয়ায় দলীয় প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করেন প্রধান অতিথি নাছির উদ্দিন চৌধুরী। পরে দলীয় বিধি অনুযায়ী ওই প্রস্তাব জেলা কমিটিতে পাঠালে জেলা নেতৃবৃন্দ কেন্দ্রীয় কমিটির কাছে প্রেরণ করেন। কেন্দ্রীয় কমিটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জেলা কমিটির প্রস্তাব গ্রহণ করেন।
উল্লেখ্য, প্রথম ধাপে ২৫ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আগামী ২৮ ডিসেম্বর। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ২৫ পৌরসভার ভোটগ্রহণ করা হবে। ২৫ পৌরসভায় নির্বাচন হলেও ২৩ পৌরসভায় মেয়র পদে প্রার্থী মনোনয়ন দিয়েছে বিএনপি। বাকি দুটির বিষয়ে দলটির পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি।
এছাড়া এ নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১ ডিসেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের শেষ সময় ৩ ডিসেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১০ ডিসেম্বর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com