1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৬ মে ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

বোগলাবাজার ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে নৌকার টিকিট চান হাবিবুর রহমান

  • আপডেট সময় সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজার উপজেলার ৮নং বোগলাবাজার ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার টিকিট চান মো. হাবিবুর রহমান শেখচান্দ। তিনি উপজেলার বোগলাবাজার ইউনিয়নের চান্দেরঘাট গ্রামের মরহুম শামছুল হক মাস্টারের পুত্র ও বর্তমান ইউপি সদস্য এবং বোগলাবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।
তার সমর্থকরা জানান, মো. হাবিবুর রহমান শেখচান্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং আ.লীগের একজন ত্যাগী নেতা। বাংলাদেশ আওয়ামী লীগের দুঃসময়েও তিনি আওয়ামী লীগের হাল ছাড়েননি। আওয়ামী লীগ করার কারণে তাকে জেল-জুলুম, অত্যাচার-নির্যাতন সহ্য করতে হয়েছে। বোগলাবাজার ইউনিয়ন আওয়ামী লীগের অনেকেই হাবিবুর রহমান শেখচান্দকে মনে-প্রাণে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চাচ্ছেন।
সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো. হাবিবুর রহমান শেখচান্দ বলেন, আমি আওয়ামী লীগের রাজনীতি করি। দল যদি আমাকে মনোনয়ন দেয় এবং আমি নির্বাচিত হতে পারি তাহলে বোগলাবাজার ইউনিয়নকে একটি আধুনিক ও সমৃদ্ধ ইউনিয়নে রূপান্তর করবো।
তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। বোগলাবাজার ইউনিয়নে মসজিদ, মাদ্রাসা, মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠান, খেলাধুলা ও গরীব-অসহায় মানুষের মধ্যে আর্থিক সহায়তা করে আসছি। চলমান করোনাকালে জনসচেতনতা, মাস্ক বিতরণ, জীবাণুনাশক দ্রব্য বিতরণ করেছি। আমি আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। বোগলাবাজার ইউনিয়নটি উন্নয়নের রোডম্যাপ থেকে সকল ক্ষেত্রে অনুন্নত ও পিছিয়ে রয়েছে। এই অবহেলিত জনপদটির কল্যাণে কাজ করার প্রত্যয় নিয়েই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছি। আমি নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে পরিকল্পিত ইউনিয়ন গড়ে তুলব এবং সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত সমাজ ও দুর্নীতিসহ সকল অপরাধ দূর করতে কাজ করে যাব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com