1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ০৭ মে ২০২১, ০১:২৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

গোবিন্দগঞ্জে এলাকাবাসীর মানববন্ধন : অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবি

  • আপডেট সময় সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

ছাতক প্রতিনিধি ::
ছাতকের গোবিন্দগঞ্জে যানজট নিরসনে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ফুটপাত দখলমুক্ত করার দাবিতে এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল বলেন, যানজট মুক্ত করতে সরকার সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জ এলাকার সড়ক প্রশস্থ করেছে। কিন্তু ফুটপাত দখলকারীদের কারণে গোবিন্দগঞ্জ পয়েন্ট এলাকা মূলত যানজটমুক্ত করা যাচ্ছে না। গাড়ি পার্কিংয়ের জায়গায় বসানো হয়েছে অস্থায়ী দোকান। বাধ্য হয়ে রাস্তা উপর ছোট-বড় গাড়ি দাঁড় করিয়ে রাখতে হচ্ছে চালকদের। তিনি আরও বলেন, অবৈধ স্থাপনা উচ্ছেদে সরকারি নির্দেশনা পালন করছে না সংশ্লিষ্টরা। সড়ক আইন ২০১৮ এর ৩৭ ধারা এবং আদালতের রীট পিটিশন ১৫৪৬/২০১১ ও ৩৮৫৫/২০১৩ আদেশ বাস্তবানের লক্ষ্যে তকিপুর খাল হতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে না। গোবিন্দগঞ্জ রেল লাইনের পশ্চিমের ভূমিতে অবৈধ মার্কেট উচ্ছেদ করার জোর দাবি জানান তিনি।
মহান বিজয় দিবসের আগে এসব জনদাবি না মানা হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দেন তিনি।
পরিবহন শ্রমিক নেতা রজব আলী মোল্লার সভাপতিত্বে ও শিক্ষক পংকজ দত্তের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন পরিবহন শ্রমিক নেতা আফতাব উদ্দিন, খালেদ আহমদ, জমসিদ আলী, লোকমান হোসেন, রাজনীতিবিদ সদরুল আমিন সোহান, অ্যাড. আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা কাউসার আহমদ, ক্রীড়া সংগঠক ছায়াদ মিয়া, যুবলীগ নেতা আশরাফ উদ্দিন, ছায়াদুর রহমান, দিলোয়ার হোসেন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com