1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নিখোঁজ গৃহবধূর লাশ উদ্ধার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুরে নিখোঁজের দুই দিন পর গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোরে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাঁও গ্রামের মানিগাঁও স্কুল সংলগ্ন এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত গৃহবধূর নাম ফুলবানু বেগম (৩৮)। তিনি মানিগাঁও গ্রামের আলাল উদ্দিনের স্ত্রী।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত সোমবার রাতে ফুলবানু বেগম তার ছোট ছেলের খোঁজে বাড়ি থেকে বের হন। ছেলের খোঁজে বের হয়ে তিনি আর বাড়িতে ফিরে আসেননি। মঙ্গলবার সকালে পরিবারের লোকজন তার সন্ধানে বের হন। কিন্তু অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাননি তারা। বুধবার ভোরে নামাজ থেকে ফেরার পথে মুসল্লিরা দেখেন এক নারীর মরদেহ টানা-হেঁচড়া করছে কুকুর। তারা ফুলবানুর আত্মীয়-স্বজনদের বিষয়টি জানান। খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থলে ছুটে আসেন। পরবর্তীতে বিষয়টি পুলিশকে অবগত করা হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে।
তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার বলেন, নিখোঁজ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের একটি অংশ শেয়াল বা কুকুরে খেয়ে ফেলেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যা। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বিষয়টি পরিষ্কারভাবে বলা যাবে। পুলিশ নিখোঁজ গৃহবধূর মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য মাঠে কাজ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com