1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দলিত সম্প্রদায়ের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের প্রত্যন্ত হাওর এলাকায় করোনায় বিপর্যস্ত দলিত সম্প্রদায়ের ৬০টি পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার দুপুরে দিরাই উপজেলার ব্রজেন্দ্রগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সামনে জেলা প্রশাসনের কাছ থেকে ২ টন চাল সহায়তা নিয়ে হাওরাঞ্চলের গরিবের বন্ধু খ্যাত কমরেড অমরচাঁদ দাস অসহায় দলিতদের মধ্যে বিতরণ করেন। এসময় স্থানীয় সচেতন যুবসমাজ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জানা গেছে, করোনার পর সুনামগঞ্জের শাল্লা উপজেলার মামুদনগর, দিরাই উপজেলার কুচিরগাঁও ও লৌলারচরের দলিত সম্প্রদায়ের ৬০টি পরিবার মানবেতর জীবনযাপন করছে। তারা বাজারে জুতা সেলাই, বিয়েতে ব্যান্ডপার্টির বাদ্যকরের কাজ করতো। কিন্তু করোনায় এই কাজ এখনো বন্ধ রয়েছে। যার ফলে তারা মানবেতর জীবনযাপন করছে। এ বিষয়টি অবগত হয়ে শ্যামারচর এলাকার মুক্তিযুদ্ধের সংগঠক কমরেড অমরচাঁন দাস সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সঙ্গে যোগাযোগ করেন। গত ১ অক্টোবর জেলা প্রশাসক নিজে শ্যামারচর বাজারে উপস্থিত হয়ে ২০টি পরিবারকে খাদ্য সহায়তা দেন। বৃহস্পতিবার দুপুরে এলাকার ৬০টি পরিবারের জন্য বিতরণের জন্য তিনি কমরেড অমরচাঁন দাসের কাছে আরো দুই টন চাল পাঠান। এই চাল ৬০টি পরিবারের মধ্যে বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন কমরেড অমরচাঁন দাস, শিক্ষক মো. আশরাফ উদ্দিন, ছাত্রনেতা রনি শেখ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com