সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:৫০ অপরাহ্ন

Notice :

কমরেড শ্রীকান্ত দাসকে স্মরণ

শাল্লা প্রতিনিধি ::
উদীচীর শাল্লা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি কমরেড শ্রীকান্ত দাশের ১১তম স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা উদীচীর আয়োজনে স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।
উদীচী শাল্লা শাখার সভাপতি অধ্যাপক তরুণ কান্তি দাসের সভাপতিত্বে ও সম্পাদক চম্পা তালুকদারের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপদেষ্টা আজমান গণি তালুকদার। বক্তব্য রাখেন সহ-সভাপতি রবীন্দ্র চন্দ্র দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক নরেন্দ্র কুমার দাস, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জয়ন্ত সেন, সুজন শাল্লা শাখার সভাপতি অনাদি তালুকদার, শিক্ষক কালী কান্ত তালুকদার, কমরেড শ্রীকান্ত দাশের মেয়ে কল্পনা রাণী দাশ, সাংবাদিক বাদল চন্দ্র দাস। সভার শুরুতে কমরেড শ্রীকান্ত দাশের আত্মার শান্তি কামনায় দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
স্মরণসভায় বক্তারা বলেন, কমরেড শ্রীকান্ত আজীবন গণমানুষের কল্যাণে কাজ করে গেছেন। তিনি যেমন ছিলেন একজন সজ্জন ব্যক্তি, তেমনি ছিলেন সাদামনের মানুষ। তিনি জীবনের পুরোটা সময়ে ব্যয় করেছেন সাধারণ মানুষের জন্য। তিনি কখনো অন্যায়ের কাছে মাথা নত করেননি। জনগণের অধিকার আদায়ে কাজ করে গেছেন। এ জন্য তাকে জেল-জুলুম সহ্য করতে হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী