মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৭:০৪ পূর্বাহ্ন

Notice :

উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন : নূরুল হুদা মুকুট

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট বলেছেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। জনগণের মৌলিক অধিকার নিশ্চিতের লক্ষ্যে এই সরকার কাজ করে যাচ্ছে। উন্নয়নের স্বার্থে আগামী ২০ অক্টোবর জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে নৌকায় ভোট দিন। আওয়ামী লীগ জনগণের পাশে ছিল, আছে এবং থাকবে।
মঙ্গলবার বিকেলে উপজেলার সাচনাবাজার ইউনিয়নের রামনগর বাজারে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইকবাল আল আজাদের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক সেলিম আহমদ তালুকদারের পরিচালনায় ও বিশিষ্ট মুরুব্বী আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল করিম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কর, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহরিয়ার বিপ্লব চৌধুরী, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মো. জিয়াউল হক, জেলা শ্রমিক লীগের নেতা সায়েম পাঠান, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে, জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আরিফ আলম লিমন, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল রকিব, সাচনাবাজার ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান তালুকদার, সাচনাবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি কয়ছর আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আঞ্জু মিয়া, সেক্রেটারি জমির উদ্দিন, শ্রমিকলীগ নেতা সাজিদুর রহমান সাজু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী