1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৫ মে ২০২১, ০৬:২৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

তিন সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নে তিন সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযোগে জানা যায়, গুতগাঁও গ্রামের মৃত আব্দুর রবের ছেলে আব্দুল খলিছ নির্যাতিতার প্রতিবেশী হওয়ার সুবাদে গত ৯ মাস ধরে ৩ সন্তানের এক জননীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু ওই নারী প্রস্তাবে সাড়া না দেওয়ায় গত ৩ এপ্রিল শুক্রবার রাত ১০টায় প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হলে খলিছ তাকে ধর্ষণ করে। লোকলজ্জার ভয়ে ও সন্তানদের কথা ভেবে তিনি এ কথা কাউকে জানাননি। পরে খলিছ ভিকটিমের জাতীয় পরিচয়পত্র, বিয়ের কাবিননামা, হাঁস-মুরগী বিক্রয়ের নগদ ১০ হাজার টাকা ও ভিকটিমের মায়ের নামে ক্রয় করা জায়গার দলিল চুরি করে তার হেফাজতে নিয়ে উদ্দেশ্যমূলকভাবে একাধিকবার ধর্ষণ করে। আব্দুল খলিছ, ২০০৩ সালে পাশের এলাকা বাগাউড়া গ্রামের মইনুল হক হত্যাকাণ্ডের ঘটনায় নবীগঞ্জ থানায় দায়েরকৃত হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি। এছাড়া নবীগঞ্জ থানার লালপুর গ্রামে ডাকাতির ঘটনায় স্থানীয় গোবলার বাজার থেকে নবীগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করেছিল।
জগন্নাথপুর থানা ওসি মো. ইখতিয়ার উদ্দিন বলেন, আমরা ভিকটিমের দায়ের করা অভিযোগ আমলে নিয়ে তদন্তের জন্য এসআই ফিরোজ আহমদকে দায়িত্ব দিয়েছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com