মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:২২ পূর্বাহ্ন

Notice :

প্রধানমন্ত্রীর কাছে দাবি : জেলা সদরে বিশ্ববিদ্যালয় চাই

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা সদরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানিয়েছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। শুক্রবার বিকেলে বিশ্বম্ভরপুর উপজেলার মিয়ারচর পাঁচগাঁও উচ্চ বিদ্যালয় বন্যা আশ্রয় কেন্দ্র (তিন তলা ভবন) নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে তিনি এই দাবির কথা তুলে ধরেন।
প্রধান অতিথির বক্তব্যে অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপি বলেন, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই যে তিনি সুনামগঞ্জে বিশ্ববিদ্যালয় স্থাপন করছেন এবং আগামী সংসদে বিশ্ববিদ্যালয় বিল পাস হবে। সংসদে বিশ্ববিদ্যালয় স্থাপনে যতগুলো বিল পাস হয়েছে সেই ক্ষেত্রে প্রতিটি বিশ্ববিদ্যালয় জেলা সদরে স্থাপনের সিদ্ধান্ত হয়েছে।
এমপি মিসবাহ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে সুনামগঞ্জবাসীর কৃতজ্ঞতার শেষ নেই। তিনি আমাদের মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয় দিয়েছেন। সুনামগঞ্জের হাওর অঞ্চলের মানুষের প্রতি প্রধানমন্ত্রীর গভীর মমতা রয়েছে। জেলাব্যাপী উন্নয়নকর্মের মাধ্যমেই আমরা তার প্রতিফলন দেখছি। আমরা প্রধানমন্ত্রীর কাছে দাবি জানাই- বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়টি যেন সুনামগঞ্জ জেলা সদরে স্থাপন করা হয়।
এমপি পীর ফজলুর রহমান মিসবাহ আরও বলেন, আমি প্রধানমন্ত্রীর কাছে যতবার যেই কাজে গিয়েছি তিনি কখনো আমাকে খালি হাতে ফিরিয়ে দেননি। আমি সুনামগঞ্জ জেলা সদরে বিশ্ববিদ্যালয় স্থাপনের ব্যাপারে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করবো। আমাদের পরিকল্পনামন্ত্রীর কাছেও দৃষ্টি আকর্ষণ করবো। আমরা আশা করি দেশের সব জায়গাতে যেহেতু জেলা সদরে বিশ্ববিদ্যালয় নির্মাণ হচ্ছে সেই ক্ষেত্রে সুনামগঞ্জ জেলা সদরে বিশ্ববিদ্যালয়টি নির্মাণ হবে।
ভিত্তিপ্রস্তর স্থাপনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুরঞ্জিত তালুকদার, উপজেলা প্রকৌশলী মোখলেছুর রহমান, সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তারা মিয়া, আওয়ামী লীগ নেতা গনি মিয়া, দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এরশাদ আহমদ, বিশ্বম্ভরপুর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির, ইকিন আলী, মুরশেদ, জিলন, মসতু মিয়া, নবী রাজ, আওয়ামী লীগ নেতা আব্দুস ছাত্তার, যুবলীগ নেতা আবু তাজিম তিমু, বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের সিনিয়র সভাপতি লুৎফুর রহমান, বাদাঘাট দক্ষিণ ইউপি’র প্যানেল চেয়ারম্যান ছাত্তার মিয়া, জাপা নেতা চান মিয়া, মুরশেদ মিয়া, স্বপন কুমার পাল, হিফজুর রহমান, সালাম মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী