1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা বিএনপি নেতা মাসুম মাহমুদ বহিষ্কার

  • আপডেট সময় শনিবার, ১০ অক্টোবর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-স্থানীয় সরকার বিষয়ক স¤পাদক মাসুম মাহমুদ তালুকদারকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার (৯ অক্টোবর) রাতে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-দফতর স¤পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ বহিষ্কারের কথা জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে দলীয় গঠনতন্ত্রের ৫ (গ) ধারা মোতাবেক সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-স্থানীয় সরকার বিষয়ক স¤পাদক মাসুম মাহমুদ তালুকদারকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।
কেন বহিষ্কার করা হয়েছে, জানতে চাইলে বেলাল আহমেদ গণমাধ্যমকে বলেন, বিজ্ঞপ্তিতে যেটা জানানো হয়েছে, তার বাইরে কিছু বলা যাবে না।
এদিকে, আগামী ২০ অক্টোবর জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপ-নির্বাচনে উপজেলা বিএনপির সভাপতি ও সাচনা বাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নূরুল হক আফিন্দীকে দলীয় মনোনয়ন দিয়েছে বিএনপি। দলের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এ উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন মো. মাসুম মাহমুদ তালুকদার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com