1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দুর্গাপূজায় ৩ দিনের সরকারি ছুটি ঘোষণার দাবিতে স্মারকলিপি

  • আপডেট সময় সোমবার, ৫ অক্টোবর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
দুর্গাপূজায় ৩ দিনের সরকারি ছুটি ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, সুনামগঞ্জ জেলা শাখা। রোববার দুপুরে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর এ স্মারকলিপি দেন সংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক দুর্জয় দত্ত পুরকায়স্থ, সাবেক যুগ্ম আহবায়ক নিঝুম তালুকদার, সদস্য বাপ্পী লাহেরি, লিপ্টু কুমার দাস প্রমুখ।
স্মারকলিপিতে বলা হয়, প্রতিটি পরিবারের কোনো না কোনো সদস্য পড়াশুনা, চাকরি বা ব্যবসায়ের প্রয়োজনে অন্যত্র বসবাস করেন। সেজন্য হিন্দু সম্প্রদায়ের সদস্যরা পরিবার পরিজনের সঙ্গে মিলিত হওয়ার জন্য সারা বছর এই দিনগুলোর জন্য অপেক্ষায় থাকেন। কিন্তু দুঃখের বিষয়, দুর্গাপূজায় ৫ দিনের ধর্মীয় আনুষ্ঠানিকতা থাকলেও সরকারিভাবে মাত্র একদিনের ছুটি থাকে, সেটাও বিজয়া দশমীর দিন। ফলে দুর্গা পূজায় কারও পক্ষেই গ্রামে গিয়ে পরিবার পরিজনের সঙ্গে ধর্মীয় কার্যক্রমে অংশগ্রহণ করার সুযোগ থাকে না। তাই এ ছুটি বৃদ্ধি করে তিনদিনের ছুটি ঘোষণা করার জন্য সরকারের প্রতি দাবি জানান নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com