1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১২ মে ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

ষোলঘরে দুই ভাইয়ের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা ক্ষৌরকার সংঘের সদস্য সেলুন ব্যবসায়ী দুই সহোদর বিপ্লব দাস ও কংকন দাসের উপর হামলার প্রতিবাদে ও হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে শহরের ষোলঘর পয়েন্টে এই কর্মসূচির আয়োজন করে সুনামগঞ্জ জেলা ক্ষৌরকার সংঘ।
সংঘের আহ্বায়ক অনন্ত চন্দ নিতাইয়ের সভাপতিত্বে ও সদস্য মলয় চন্দের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সদস্য ঝুনু চন্দ, কৌশিক চন্দ কৃষ্ণ, সুধা চন্দ, স্বপন শীল, শম্ভু চন্দ, মিঠু চন্দ, দুলু বৈদ্য, অজিত চন্দ, দ্বিজময় চন্দ, সুমঙ্গল সরকার, নির্মল রবি দাস, উমাকান্ত শীল, মিন্টু দাস, মনিন্দ্র বৈদ্য, বকুল রবি দাস, টিটু শীল, কল্যান দাস, সেতু বর্মণ, মিন্টু চন্দ, শুভল চন্দ প্রমুখ।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা শ্রমিক লীগের সাধারণ স¤পাদক মিঠুন চন্দ, শাহিনুর আহমেদ, দেবাশীষ দাসগুপ্ত বাপ্পী, লিটন কর, সুমন আহমেদ, খোকন আহমেদ প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, গত বৃহ¯পতিবার বখাটে মোশারফ হোসেন লিটন নিরীহ দুই ব্যবসায়ী বিপ্লব ও কংকন দাসের উপর হামলা চালায়। বর্তমানে তারা মৃত্যু সঙ্গে পাঞ্জা লড়ছে। আমরা হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
বক্তারা আরও বলেন, আমরা পুলিশ ভাইদের ধন্যবাদ জানাই তারা দ্রুততম সময়ে হামলাকারী লিটনকে আইনের আওতায় এনেছেন। আমরা আদালতের কাছে প্রার্থনা জানাই- হামলাকারী বখাটে লিটনকে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার। যাতে ভবিষ্যতে এমন ঘটনা আর না ঘটে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com