1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:২০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

গুমাই নদীতে ট্রলার ডুবির ঘটনায় তদন্ত কমিটি গঠন, মামলা দায়ের, গ্রেফতার ৫

  • আপডেট সময় শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার মধ্যনগর থেকে নেত্রকোনার ঠাকুরাকোনায় যাওয়ার পথে কলমাকান্দা উপজেলার বরখাপন ইউনিয়নের রাজানগর গ্রামের সামনে গুমাই নদীতে ট্রলার ডুবির ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বুধবার রাতে নেত্রকোনা জেলা প্রশাসনের পক্ষ থেকে এই তদন্ত কমিটি গঠন করা হয়। ওইদিন রাতেই কলমাকান্দা থানা পুলিশ বাল্কহেড নৌকার ৫ জনকে আটক করে। এদিকে মধ্যনগর ইউনিয়নের ইনাতনগর গ্রামের আব্দুল ওহাব বাদি হয়ে বৃহস্পতিবার দুপুরে দুই নৌকার মাঝিসহ ৬ জনকে আসামি করে কলমাকান্দা থানায় একটি মামলা করেছেন।
বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্ত ইনাতনগর গ্রামের আব্দুল ওহাবের সন্তান মনিরা আক্তার (৩) ও একই গ্রামের আব্দুল হান্নানের ছেলে রতন মিয়া (৩০) নিখোঁজ রয়েছে।
কলমাকান্দা থানার ওসি মাজহারুল করিম বলেন, মামলা দায়েরের পর আটক ৫ জনকে ৫ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে এবং ট্রলারে চালক পলাতক সোহাগ মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
কলমাকান্দা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমিত রায় জানান, সকাল থেকে আমি ঘটনাস্থলে উদ্ধার কাজে রয়েছি। কর্তৃপক্ষের পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত উদ্ধার কাজ চলবে।
নেত্রকোনা জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান জানান, ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মামুনকে প্রধান করে ৫ সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। কমিটিতে অনন্যদের মধ্যে রয়েছেন কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, কলমাকান্দা থানার ওসি, ফায়ার সার্ভিসের ইনচার্জ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com