1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১২ মে ২০২১, ০২:৪৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

সদর হাসপাতালের অফিস সহকারী ইকবাল ও তার স্ত্রীর বিরুদ্ধে তদন্ত শুরু

  • আপডেট সময় বুধবার, ১৯ আগস্ট, ২০২০

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর হাসপাতালের প্রধান অফিস সহকারী কাম হিসাবরক্ষক মো. ইকবাল হোসেন ও তার স্ত্রী রেহেনা বেগমের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগের তদন্ত শুরু হয়েছে। মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুরে সিলেট বিভাগীয় (স্বাস্থ্য) পরিচালক ড. মো. আনিসুর রহমান সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে এসে তদন্ত কার্যক্রম শুরু করেন।
তদন্ত শুরুর বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) রফিকুল ইসলাম।
তদন্ত কর্মকর্তা ডা. আনিসুর রহমান জানান, একটি লিখিত অভিযোগের প্রেক্ষিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তাকে তদন্তকারী কর্মকর্তা হিসেবে নিয়োগ দিয়েছে। তবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষে অনুমতি ব্যতিত তিনি তদন্তাধীন বিষয়ে কোন কথা বলতে পারবেন না।
এর আগে গত জুন মাসে এলাকার ৩২ জন সচেতন ব্যক্তি স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক বরাবরে সুনামগঞ্জ সদর হাসপাতালের প্রধান অফিস সহকারী কাম হিসাবরক্ষক মো. ইকবাল হোসেন ও তার স্ত্রী রেহেনা বেগমের বিরুদ্ধে অবৈধভাবে সম্পদক অর্জন, ক্ষমতার অপব্যবহার, অনিয়ম ও দুর্নীতির অভিযোগ দায়ের করেন। এর অনুলিপি স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী, সুনামগঞ্জের ৫টি সংসদীয় আসনের সংসদ সদস্য, দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান, স্বাস্থ্য সচিব, স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব, সিলেটের বিভাগীয় কমিশনার, পুলিশের অপরাধ ও তদন্ত বিভাগের অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক, সিলেট রেঞ্জের ডিআইজি, সিলেট স্বাস্থ্য বিভাগের পরিচালক, সুনামগঞ্জ জেলা প্রশাসক, পুলিশ সুপার, সুনামগঞ্জ সিভিল সার্জন, সিলেট দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক ও সুনামগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যানদের দেয়া হয়।
অভিযোগে উল্লেখ করা হয়, সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালের প্রধান অফিস সহকারী ইকবাল হোসেন গত ১২ বছর ধরে একই কর্মস্থলে থেকে হাসপাতালের বিভিন্ন বাজেট ও খাতের বরাদ্দ নিয়ম বহির্ভূতভাবে আত্মসাৎ করে সম্পদের পাহাড় গড়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com